raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের নবাগত পুলিশ সুপার-কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন

rising sylhet
rising sylhet
জুলাই ১১, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের নবাগত পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ।

বৃহস্পতিবার (১১ জুলাই) বিকেল চারটার দিকে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়। এসময় তিনি অপরাধ দমনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন।

এরআগে গত বুধবার (১০ জুলাই) কর্মস্থলে যোগ দিয়েছেন পুলিশ সুপার আব্দুল মান্নান।

মতবিনিময় সভায় সিলেটের নবাগত এসপি আব্দুল মান্নান পেশাগত দায়িত্ব পালনে ও অপরাধ দমনে সাংবাদিক, সহকর্মী ও অংশীজনের সহযোগিতা প্রত্যাশা করেন। এসময় তিনি সিলেটের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতির ভূয়সী প্রশংসা করে সিলেটের আপামর সাধারণ মানুষের সৌজন্যতাকে বিশেষভাবে মূল্যায়ন করেন। সভায় সিলেটে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আগে তিনি কুমিল্লার পুলিশ সুপার ছিলেন। এর আগে তিনি ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে কাজ করেছেন। এছাড়াও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। তিনি ২৫তম বিসিএস (পুলিশ) ক্যাডারের একজন চৌকস কর্মকর্তা।

২৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।