raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটের হুমায়ুন রশিদ চত্ত্বরে রিকশা চালকের ম র দে হ উদ্ধার

rising sylhet
rising sylhet
নভেম্বর ২৩, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্ত্বরে বাচ্চু মিয়া (৫৫) নামের এক রিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

তিনি নরসিংদী জেলার মাইজের চর এলাকার আব্দুল আজিজ মিয়ার ছেলে। দীর্ঘদিন থেকে নগরীর বরইকান্দি এলাকার ১নং রোডের একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমার থানার টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হোসেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিকশা চালক বাচ্চু মিয়া স্ট্রোক করেই মারা গেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ তার জাতীয় পরিচয়পত্র ও জন্মনিবন্ধন যাচাই করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে দুপুর সাড়ে ১২টার দিকে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, বাচ্চু মিয়া খালি রিকশা নিয়ে চত্ত্বরে আসা মাত্রই পড়ে যান। পরে স্থানীয়রা তাকে সড়কে পাশে নিয়ে গেলে তিনি মৃত্যুবরণ করেন।

১৪৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।