বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২১ অপরাহ্ন

News Headline :
জৈন্তাপুর সীমান্ত হতে যুবকের লাশ উদ্ধার কুড়িগ্রামে ৩টি ইট ভাটায় পরিবেশ অধিদপ্তর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা জরিমানা বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ চিকিৎসকদের সুরক্ষার বিষয় দেখার প্রথম দায়িত্ব হচ্ছে আমার-স্বাস্থ্যমন্ত্রী
সিলেটের হুমায়ুন রশিদ চত্ত্বরে রিকশা চালকের ম র দে হ উদ্ধার

সিলেটের হুমায়ুন রশিদ চত্ত্বরে রিকশা চালকের ম র দে হ উদ্ধার

রাইজিংসিলেট- সিলেটের দক্ষিণ সুরমার হুমায়ুন রশিদ চত্ত্বরে বাচ্চু মিয়া (৫৫) নামের এক রিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে মরদেহটি উদ্ধার করে দক্ষিণ সুরমা থানা পুলিশ।

তিনি নরসিংদী জেলার মাইজের চর এলাকার আব্দুল আজিজ মিয়ার ছেলে। দীর্ঘদিন থেকে নগরীর বরইকান্দি এলাকার ১নং রোডের একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করে আসছেন।

বিষয়টি নিশ্চিত করেন দক্ষিণ সুরমার থানার টার্মিনাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল হোসেন।

তিনি বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে রিকশা চালক বাচ্চু মিয়া স্ট্রোক করেই মারা গেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় পুলিশ তার জাতীয় পরিচয়পত্র ও জন্মনিবন্ধন যাচাই করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছে দুপুর সাড়ে ১২টার দিকে। প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, বাচ্চু মিয়া খালি রিকশা নিয়ে চত্ত্বরে আসা মাত্রই পড়ে যান। পরে স্থানীয়রা তাকে সড়কে পাশে নিয়ে গেলে তিনি মৃত্যুবরণ করেন।

১১১ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo