raising sylhet
ঢাকাশনিবার , ১৪ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে আবহাওয়া অধিদপ্তর গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৪, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে আবহাওয়া অধিদপ্তর গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে,গত কওদিন ধরে দেশের বেশ কিছু জেলার ওপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। তাছাড়া আগামী পাঁচ দিনের জন্য আবহাওয়া অধিদপ্তর হালকা অথবা গুঁড়ি গুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে।

এ পূর্বাভাসে আরও বলা হয়েছে, বৃষ্টির পর সারাদেশের তাপমাত্রা আবারও অনেক কমে যেতে পারে। ফলে এ সময় তীব্র শীতের অনুভূতি হবে।

যশোর, চুয়াডাঙ্গাসহ রাজশাহী ও রংপুর বিভাগের ওপর দিয়ে বয়ে যাওয়া মৃদু শৈত্যপ্রবাহ অব্যাহত থাকবে বলে জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তর।

সিলেটে বৃষ্টির পূর্বাভাস থাকলেও গত কয়েকদিনের তুলনায় কিছু কম ঠান্ডা অনুভূত হচ্ছে, এমনটাই বলছে সিলেটের আবহাওয়া অফিস। তবে চলতি মাসের ১৭ তারিখে সিলেট বিভাগে মৃদু শৈত্যপ্রবাহ বইতে পারে। শৈত্য প্রবাহ তীব্র আকার ধারণ না করলেও তাপমাত্রা ৮ থেকে ১০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে।
সিলেট আবহাওয়া অফিসের সিনিয়র আবহাওয়াবিদ সাঈদ আহমদ চৌধুরী বলেন, সিলেটে আগামী ১৫ বা ১৬ জানুয়ারি সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় হালকা বৃষ্টির সম্ভাবনা আছে। তবে এই বৃষ্টির পরিমান খুবই সামান্য। তবে চলিত মাসের ১৭ তারিছে সিলেট বিভাগের উপর দিয়ে মৃদু শৈত্যপ্রবাহ বইতে পারে। এসময় তাপমাত্রা ৮-১০ ডিগ্রি সেলসিয়াসের কাছাকাছি থাকবে। এবং এই শৈত্যপ্রবাহ ৪-৫ দিন স্থায়ী থাকবে।
এসময় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সেই সঙ্গে মধ্যরাত থেকে সকাল পর্যন্ত মাঝারি থেকে ঘন কুয়াশা থাকতে পারে। ঘন কুয়াশা পরিস্থিতি কখনো কখনো দুপুর পর্যন্তও থাকতে পারে।

৬৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।