raising sylhet
ঢাকামঙ্গলবার , ১২ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে আবাসিক হোটেলে অবৈধ কাজ, নারীসহ ৫ গ্রেপ্তার

rising sylhet
rising sylhet
মার্চ ১২, ২০২৪ ১:২৩ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেটে আবাসিক হোটেলে অসামাজিক কাজের দায়ে নারীসহ ৫ জন গ্রেফতার করা হয়েছে। রোববার রাতে নগরীর তালতলার হোটেল গ্রীন গার্ডেনে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতরা করা হয়।

গ্রেফতারকৃতরা হলো : বরিশাল জেলার ভাল্লুকসী গ্রামের মৃত বাচ্চু ফকিরের ছেলে আব্দুল জব্বার (২৪), সুনামগঞ্জের মুরারবন্দ গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আজিজ (৫০), সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার পিরোজপুর গ্রামের আইনউল্লাহর ছেলে সোহেল আহমদ (২৬), ব্রাহ্মণবাড়ীয়ার কসবা উপজেলার মান্দারপুর গ্রামের মহন মিয়ার ছেলে আনোয়ার (৩৫) ও মোগলাবাজার থানার শ্রীরামপুর গ্রামের ছামেদ আলীর মেয়ে ছামিদা আক্তার (২৪)।

জানা যায়, নগরীর তালতলা হোটেল গ্রীন গার্ডেনে অসামাজিক কাজ চলছিল এমন গোপন তথ্যের ভিত্তিতে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় অসামাজিক কাজের দায়ে তাদের গ্রেফতার করা হয়।

পরে তাদের বিরুদ্ধে এসএমপির কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন এসএমপির মিডিয়া অফিসার এডিসি মোহাম্মদ সাইফুল ইসলাম।

৭৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।