raising sylhet
ঢাকাশনিবার , ১৭ জুন ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ইমাম সাহেবদের সাথে জালালাবাদ লিভার ট্রাস্টের মতবিনিয়ম

rising sylhet
rising sylhet
জুন ১৭, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

আজ (১৭ জুন) সিলেটের লামা বাজারে লা ভিস্তা হোটেলে সিলেট শহরের বিভিন্ন মসজিদের দায়িত্ব পালনরত শ্রদ্বেয় ইমাম সাহেবদের সাথে জালালাবাদ লিভার ট্রাস্টের একটি মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জালালাবাদ লিভার ট্রাস্টের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল।

এতে বক্তব্য বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেট জেলা শাখার সহসভাপতি মাওলানা তাসির উদ্দীন কাশেমী, বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির সিলেট জেলা শাখার সাধারন সম্পাদক মাওলানা জালাল উদ্দিন ভুইয়া ও কালেক্টরেট মসজিদের ইমাম হাফেজ মাওলানা শাহ আলম।

অধ্যাপক স্বপ্নীল তার বক্তব্যে লিভার রোগ তথা আমাদের জীবনের প্রতিটি পদক্ষেপে মানুষকে সচেতন করে তোলায় সম্মানিত ইমাম সাহেবেদের ভুমিকার উপর গুরুত্বরারোপ করেন। সিলেট সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনের বিষয়টিও সভায় আলোচিত হয়। হযরত শাহজালাল (রঃ) পূন্যভূমি, স্মৃতিধন্য সিলেট শহরের নিরবিচ্ছিন্ন উন্নয়ন নিশ্চিত করা এবং একাত্তরের চেতনায় একটি অসাম্প্রদায়িক, প্রগতিশীল বাংলাদেশ প্রতিষ্ঠার স্বপ্ন বাস্তবায়নের তাগিদ থেকে স্বাধীনতার প্রতীক নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থনে সম্মানিত ইমাম সাহেবদের জনমত সৃষ্টির অনুরোধ জানান অধ্যাপক স্বপ্নীল।

উল্লেখ্য প্রায় এক বছর আগে প্রতিষ্ঠার পর থেকে জালালাবাদ লিভার ট্রাস্ট বৃহত্তর সিলেট অঞ্চলে লিভার রোগ এবং মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করায় সচেতনতা সৃষ্টিতে কাজ করে আসছে। পাশাপাশি সিলেটে সাম্প্রতিক বন্যার সময় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরন এবং বন্যার আগে পরে সিলেটের বিভিন্ন অঞ্চলের চা শ্রমিক সহ পিছিয়ে পরা জনগোষ্ঠির জন্য নিয়মিত হেলথ ক্যাম্পেরও আয়োজন করে আসছে জালালাবাদ লিভার ট্রাস্ট। সম্প্রতি ট্রাস্টের উদ্যোগে সিলেটের একটি অভিজাত হোটেলে সিলেটের ইতিহাসে বৃহত্তম লিভার কনফারেন্সটি অনুষ্ঠিত হয়, যাতে সারা দেশ থেকে শতাধিক লিভার বিশেষজ্ঞগন অশংগ্রহন করেন।

১৬০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।