বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন

News Headline :
বন্ধুদের ছু রি ঘা তে প্রাণ হারিয়েছেন রাইসুল মুঠোফোন দিয়ে হত্যাকারীদের শনাক্ত করেন চাদগাঁও থানার পুলিশ মাহিকে ইঙ্গিত করেই স্বামী রকিব সরকার সামাজিকমাধ্যমে একটি পোস্ট দেন নেপালের উদ্দেশে ঢাকা ছাড়ে বাংলাদেশের মেয়েরা মাদকসহ ৩ মাদকব্যবসায়ী আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন পুলিশ সদস্যদের মাদক সেবনের প্রমাণ পেলেই চাকরি থাকবে না-পুলিশের মহাপরিদর্শক উপশহরের এক গৃহবধূর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ চিকিৎসকদের সুরক্ষার বিষয় দেখার প্রথম দায়িত্ব হচ্ছে আমার-স্বাস্থ্যমন্ত্রী গণতন্ত্র মঞ্চের বিক্ষোভ মিছিলে দুই দফা লাঠি চার্জ করেছে পুলিশ সরকারিভাবে বড় ইফতার পার্টি না করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী
সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রধান আসামী হিরণ মাহমুদ নিপু

সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রধান আসামী হিরণ মাহমুদ নিপু

সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রধান আসামী হিরণ মাহমুদ নিপু

সিলেটে ছাত্রলীগকর্মী আরিফ হত্যাকান্ডের ঘটনায় মামলা প্রধান আসামী হিরণ মাহমুদ নিপু ।

ছাত্রলীগকর্মী আরিফ আহমদ হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলায় প্রধান আসামী করা হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপু । বুধবার সন্ধ্যায় নিহত আরিফের মা আখি বেগম বাদি হয়ে বিমানবন্দর থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪/৫ জনকে আসামী করা হয়েছে।হত্যাকান্ডের পর পুলিশ দুইজনকে আটক করেছে।

আটক কৃতরা হলেন, বালুচর সোনারবাংলা এলাকার বাচ্চু মিয়ার ছেলে রনি (২১) ও বালুচরের কামাল মিয়ার ছেলে মামুন মজুমদার (২৮)। মামলার এজহারে ওই দুইজনের নামও রয়েছে।

বিমানবন্দর থানার ওসি মঈন উদ্দিন সিপন জানান, বুধবার সন্ধ্যায় নিহত আরিফের মা টিবিগেইট ছড়ারপাড় এলাকার ফটিক মিয়ার স্ত্রী আখি বেগম বাদি হয়ে থানায় ১০ জনের নামোল্লেখ করে মামলা করেছেন।

সূত্র জানায়, মামলায় প্রধান আসামী করা হয়েছে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর হিরণ মাহমুদ নিপুকে। নিপুর নেতৃত্বে হামলা হয়েছে বলে মামলায় অভিযোগ করা হয়েছে। নিহত আরিফ জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলামের অনুসারী।

প্রসঙ্গত, অভ্যন্তরিণ দ্বন্দ্বের জের ধরে গত সোমবার রাত ১২টার দিকে টিবিগেইট এলাকায় ছাত্রলীগ কর্মী আরিফ আহমদকে কুপিয়ে ও ছুরিকাঘাতে গুরুতর আহত করা হয়। আশঙ্কাজনক অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রাত দেড়টার দিকে মারা যান আরিফ।

৮০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo