মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
সিলেটে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা বৃহস্পতিবার

সিলেটে নির্বাচন কমিশনের মতবিনিময় সভা বৃহস্পতিবার

রাইজিংসিলেট- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এবার মাঠ পর্যবেক্ষণে বিভাগে বিভাগে যাচ্ছে  নির্বাচন কমিশনাররা। এরই অংশ হিসেবে ২৩ ও ২৪ নভেম্বর সিলেট ও মৌলভীবাজার সফর করবেন তারা। সফরকালে নির্বাচন কমিশনাররা জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) এ সংক্রান্ত অফিস আদেশ থেকে বিষয়টি জানা গেছে।

জানা যায়, ২৩ ও ২৪ নভেম্বর সিলেট ও মৌলভীবাজার সফর করবেন কমিশনার মো. আনিছুর রহমান। এছাড়া

কমিশনার বেগম রাশেদা সুলতানা ২৬ থেকে ২৯ নভেম্বর রাজশাহী বিভাগ সফর করবেন।

এছাড়া ২২ ও ২৩ নভেম্বর মাগুরা, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া ও মেহেরপুর সফর করবেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মো. আহসান হাবিব খান।

সফরকালে নির্বাচন কমিশনাররা জেলার নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ৩০ নভেম্বর, মনোনয়নপত্র বাছাই ১ থেকে ৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে কমিশনে আপিল দায়ের ও নিষ্পত্তি ৫ থেকে ১৫ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। রিটার্নিং কর্মকর্তারা প্রতীক বরাদ্দ করবেন ১৮ ডিসেম্বর।

নির্বাচনী প্রচার চলবে ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত। আর ভোটগ্রহণ হবে ৭ জানুয়ারি (রোববার)।

৯৮ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo