মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
সিলেটে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি চেক বিতরণ সম্পন্ন

সিলেটে বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি চেক বিতরণ সম্পন্ন

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ‘বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন’ হতে প্রদত্ত ‘বঙ্গবন্ধু ক্রীড়া শিক্ষাবৃত্তি ২০২৩’ এর চেক বিতরণ সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার (২৮ নভেম্বর) সম্পন্ন হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সিলেট জেলার বিভিন্ন ইভেন্টের কৃতি খেলোয়াড় ও শিক্ষার্থীদের হাতে চেক বিতরণ করেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান।

সিলেট জেলার অতিরিক্ত জেলা প্রশাসক মোহাম্মদ মোবারক হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সিলেট এর জেলা ক্রীড়া অফিসার মো: নূর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার যারীন তাসনীম তাসিন, ফুটবল কোচ বদরুল আলম ফয়েজসহ সিলেট জেলা প্রশাসন ও জেলা ক্রীড়াঙ্গনের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

কৃতি খেলোয়াড় ও শিক্ষার্থীরা চেক প্রাপ্তিতে খুবই আনন্দিত হন এবং তাদের ভবিষ্যতে লেখাপড়াসহ ভালো খেলোয়াড় তৈরিতে বিশাল অবদান রাখবে বলে তারা প্রত্যয় ব্যক্ত করেন। আগামীর ভবিষ্যৎ প্রজন্মে ভালো খেলোয়াড় তৈরিতে এ ধরনের ক্রীড়া শিক্ষা বৃত্তি সফলতা বয়ে আনবে বলে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়াধীন ‘বঙ্গবন্ধু ক্রীড়াসেবী কল্যাণ ফাউন্ডেশন’ এর প্রতি অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন জেলা প্রশাসকসহ সকলেই।

৪৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo