সিলেটে মহানগর যুবলীগ মানুষের সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে: সেলিনা মোমেন

জুন ২৯ ২০২২, ১৬:৫৯

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী সিলেট ১ আসনের সংসদ সদস্য ড. এ কে আবদুল মোমেনের সহধর্মিণী মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান বিশিষ্ট নারী নেত্রী মিসেস সেলিনা মোমেন বলেছেন সিলেট মহানগর যুবলীগ মানব সেবায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছে, তিনি বলেন সিলেট মহানগর যুবলীগ করোনাকালীন সময় থেকে এখন পর্যন্ত অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে সেবা ও ত্রাণ বিতরণ করে যাচ্ছে। দিন রাত তাদের অক্লান্ত পরিশ্রম সর্ব মহলে প্রশংসিত হচ্ছে, বন্যার শুরু থেকে তারা ত্রাণ সামগ্রী নিয়ে মানুষের ঘরে ঘরে যাচ্ছেন। আমি তাদের এই মানবিক কাজের জন্য সিলেট মহানগর যুবলীগকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

তিনি ২৯ জুন বুধবার দুপুর ৩টায় নগরীর ১০ নং ওয়ার্ড এর বৃহত্তর ঘাসীটূলা জামেয়া ইসলামিয়া মাদ্রাসায় মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় পানিবন্দী মানুষের মাঝে খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ কালে সংক্ষিপ্ত বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ত্রাণ বিতরণ কালে আরো উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান হেলেন আহমদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন জামেয়া ইসলামিয়া মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ ফখরুল ইসলাম, আজাদ উদ্দিন, রুহুল আমিন, মাসুদ মিয়া পীর, আমিনুল ইসলাম আমিন, আল মুমিন, আবির হাসান রানা, সুহেল তালুকদার, বাহার উদ্দিন, জাকির আহমদ, ওয়াহিদুল ইসলাম, আসমিন আহমদ, সাজেল খান, মারজান আহমদ প্রমুখ।