raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে শনিবার বিদ্যুৎ থাকবে না যেসব এলাকায়

rising sylhet
rising sylhet
এপ্রিল ৬, ২০২৩ ৭:১৫ অপরাহ্ণ
Link Copied!

দরগা শরীফ মসজিদের মিটারিং ইউনিটের পুণঃ নির্মাণ কাজের জন্য শনিবার (৮ এপ্রিল) ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সিলেট মহানগরের বেশ কয়েকটি এলাকায় সকাল ৬টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

১১ কেভি এম. সি. কলেজ ফিডারের আওতাধীন কাজীটুলা, মক্তবগলি, কাহের মিয়ার গলি, চাষনী পীর মাজার এলাকা, গোয়াইটুলা, হাজারীবাগ আ/এ, হোসনাবাদ আ/এ, সৈয়দপুর, শাহী ঈদগাহ থেকে হার্ট ফাউন্ডেশন, টিবিগেইট ও এর আশপাশের এলাকায় সকাল ৮টা থেকে দুপুর ৩টা পর্যন্ত বিদ্যুৎ সর্বরাহ বন্ধ থাকবে।

আর ১১ কেভি দরগা শরীফ ফিড়ারের আওতাধীন চৌহাট্টা, পায়রা, ব্রিটানিয়া গলি, আলিয়া মাদ্রাসা, বাজার গলি ও এর আশপাশের এলাকায় সকাল ৬টা থেকে সকাল ১১টা পর্যন্ত বিদ্যুৎ সর্বরাহ বন্ধ থাকবে।

বিষয়টি বৃহস্পতিবার (৬ এপ্রিল) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিউবো) সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল করিম।

৩৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।