raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১২ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পক্ষ পালিত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১২, ২০২৩ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পক্ষ পালিত,নগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ১০ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ পালিত হচ্ছে।

এসএমপি, সিলেটের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মুহম্মদ আবদুল ওয়াহাব এর নির্দেশনায় বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সড়কের শৃঙ্খলা ফেরাতে সিলেট মহানগরীর মধুবন পয়েন্ট এলাকায় ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ খ্রিঃ পালিত হয়েছে।
এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই মো. মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমপি সিলেট ট্রাফিক বিভাগের টিআই নীহার রঞ্জন সিংহ, টিআই মো. আজাদ হোসেন খান, টিআই রাজীব বাহাদুর।

অনুষ্ঠানে বক্তারা উপস্থিত পথচারী ও চালক, শ্রমিকদের সড়ক পরিবহন আইন সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। ফিটনেস বিহীন যানবাহন ও সিএনজি চালিত থ্রি হুইলারে অতিরিক্ত যাত্রি পরিবহন না করার জন্য অনুরোধ করেন। তাছাড়া মোটরসাইকেল চালকদের হেলমেট পরার জন্য উৎসাহিত করেন।

আগামি ২৪ জানুয়ারি পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ খ্রিঃ পালিত হবে। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চেকপোস্ট পরিচালনা করা হবে।

মহানগরীর সম্মানিত নাগরিকদের ট্রাফিক পক্ষ জানুয়ারি/২০২৩ সফল ও স্বার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা কামনা করা হয়েছে।

৪১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।