raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে সোমবারের ঘটনায় তিন ছি ন তা ই কারীকে আ ট ক করেছে পুলিশ

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেটে সোমবারের ঘটনায় তিন ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

আটক ৩ ছিনতাইকারী হলেন- সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জাহানপুর গ্রামের আব্দুল মালেকের ছেলে আল-আমিন লাল্লু (২০), দিরাই উপজেলার ইসলামপুর গ্রামের রতন মিয়ার ছেলে মিলন মিয়া (২০) ও হবিগঞ্জ জেলার আজমীরিগঞ্জ থানার শরীফনগর গ্রামের মৃত সেলিম আহমদের ছেলে মো. রাকিব আহমদ (২১)।

আটকের সময় ছিনতাইকারীদের কাছ থেকে দুটি চাকু জব্দ ও ছিনতাইয়ের শিকার আব্দুল আহাদের মোবাইল ফোন-টাকা উদ্ধার করে পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, সোমবার (৮ জুলাই) ভোর ৫টার দিকে দক্ষিণ সুরমা থানাধীন কিন ব্রিজের দক্ষিণ পাশে ৩ ছিনতাইকারীর খপ্পরে পড়েন গোয়াইনঘাট উপজেলার গুরকুচি (দ্বারীখাই) গ্রামের মো. আজিজুর রহমানের ছেলে আব্দুল আহাদ (২০) ও তার চাচাতো ভাই আলী আহমদ (২২)। তাদেরকে চাকু দেখিয়ে ছিনতাইকারীরা মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় তাদের চিৎকারে পথচারীরা এক ছিনতাইকারীকে ধরতে পারলেও দুজন পালিয়ে যায়।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ ঘটনাস্থলে আটক ছিনতাইকারীকে পথচারীরা পুলিশের কাছে সোপর্দ করেন। পরে আটক ছিনতাইকারীর দেওয়া তথ্যমতে হুমায়ুন রশীদ চত্বর সংলগ্ন শাহজালাল ব্রিজের দক্ষিণ পাশ থেকে আরও দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

ছিনতাইকারীদের বিরুদ্ধে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়।

এর আগে রবিবার ভোরে দক্ষিণ সুরমার খোঁজারখলার কাজীরবাজার ব্রিজসংলগ্ন সড়কে ছিনতাইয়ের শিকার হন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক এক ছাত্রী। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

২৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।