raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে হ র তা লে বাম নেতাদের সাথে পুলিশের বাকবিতন্ডা

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৬, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- তফসিল ঘোষণার প্রতিবাদে ডাকা অর্ধদিবস হরতালের সমর্থনে সিলেটে বাম গণতান্ত্রিক জোটের বের করা মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এ সময় পুলিশের সঙ্গে নেতা–কর্মীদের বাগবিতণ্ডার ঘটনা ঘটে। পরে পুলিশ পথ ছেড়ে দিলে মিছিলটি শান্তিপূর্ণভাবে শেষ হয়।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল ৯টার দিকে জিন্দাবাজার এলাকার সমবায় ভবনের সামনে এ ঘটনা ঘটে। এদিকে বাম জোটের হরতাল ও বিএনপির ডাকা অবরোধে সিলেটে আজ সকাল থেকে যান চলাচল কম দেখা গেছে। দূরপাল্লার বাসও সিলেট ছেড়ে যায়নি।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, বাম গণতান্ত্রিক জোটের নেতা-কর্মীরা আজ সকালে সিলেট নগরের চৌহাট্টা এলাকার কেন্দ্রীয় শহীদ মিনারে জড়ো হতে থাকেন। সকাল পৌনে ৯টার দিকে তাঁরা সেখান থেকে হরতালের সমর্থনে মিছিল বের করেন। মিছিলটি চৌহাট্টা এলাকা ঘুরে জিন্দাবাজার হয়ে বন্দরবাজার এলাকা হয়ে ফেরার পথে জিন্দাবাজার এলাকার সমবায় ভবনের সামনে একদল পুলিশের বাধার মুখে পড়ে। সেখানে পুলিশ সদস্যদের সঙ্গে নেতা–কর্মীদের বাগবিতণ্ডা হয়। পরে নেতা-কর্মীরা শান্তিপূর্ণ কর্মসূচি পালনের কথা বললে পুলিশ পথ ছেড়ে দেয়। এরপর মিছিলটি আবারও শহীদ মিনার এলাকায় গিয়ে শেষ হয়। হরতাল–অবরোধে সিলেট নগরের অভ্যন্তরে, আঞ্চলিক সড়ক ও মহাসড়কে অন্য দিনের তুলনায় যানবাহন চলাচল কম দেখা গেছে। নগরের অভ্যন্তরে মোটরসাইকেল, রিকশা, সিএনজিচালিত অটোরিকশার বাইরে দু–একটি ব্যক্তিগত যানবাহন চলাচল করতে দেখা গেছে। মহাসড়কেও থেমে থেমে কিছু যানবাহন চলাচল করতে দেখা গেছে। তবে দূরপাল্লার যাত্রীবাহী কোনো বাস ছেড়ে যায়নি।

এদিকে বিএন‌পি ও অঙ্গসংগঠনের নেতা–কর্মীরা আজ সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর কা‌শিকাপন এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন। জেলা বিএন‌পির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, গতকাল বুধবার ঘো‌ষিত তফ‌সিল জনগণ প্রত্যাখ্যান করেছেন। অবরোধ কর্মসূচি সফল করতে জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলন অব্যাহত রয়েছে।

সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আজ সকাল ১০টা পর্যন্ত কোথাও কোনো বিশৃঙ্খলার খবর আসেনি। আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

১২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।