raising sylhet
ঢাকাবুধবার , ১০ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেটে ৩ লক্ষ টাকার ভারতীয় চিনি উদ্ধার- আটক ১

rising sylhet
rising sylhet
জুলাই ১০, ২০২৪ ১২:০৮ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সিলেট সদর উপজেলার ধোপাগুল এলাকা থেকে ৩ লক্ষ ১৬ হাজার ৮০০ টাকার ভারতীয় দুই পিকআপ চিনি উদ্ধার করেছে এসএমপি বিমানবন্দর থানা পুলিশ। এ ঘটনায় পুলিশ মোরাদ হাসান (১৯) নামে ১ জনকে আটক করতে পারলেও বাকি আসামিরা দৌঁড়ে পালিয়ে যায়।

মঙ্গলবার (৯জুলাই) সোয়া ৩টার দিকে সিলেট-কোম্পানীগঞ্জের কেওয়াছড়া চা-বাগান এলাকা থেকে চিনি উদ্ধার করা হয়।

আটককৃত মোরাদ হাসান (১৯) সিলেটের গোয়াইনঘাট উপজেলার সালুটিকর বহর গ্রামের মো.জমির উদ্দিন ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার  (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম।

পুলিশ সূত্রে জানায়, মঙ্গলবার(৯জুলাই) সোয়া তিনটার দিকে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ নুনু মিয়া দিক-নির্দেশনায় বিমানবন্দর থানার ধোপাগুলস্থ সিলেট-কোম্পানীগঞ্জের কেওয়াছড়া চা-বাগান এলাকায় অভিযান চালিয়ে দুই হাজার ৬৪০ কেজি (৫৫ বস্তা) ভারতীয় চিনি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ৩ লাখ ১৬ হাজার ৮০০টাকা। এসময় চিনি বহন কাজে ব্যবহৃত দুটি ডিআই পিকআপ জব্দ করা হয়।

এদিকে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনান্থল থেকে দৌঁড়ে পালিয়ে যায় গোয়াইনঘাট উপজেলার সালুটিকর বহর গ্রামের রবিউল আলম জুয়েলের ছেলে মো.দিদারুল আলম রাফিসহ (২৮) দুজন পালিয়ে যায়।

এব্যাপারে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) উপ-কমিশনার (মিডিয়া) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, রাফিসহ অজ্ঞাতনামা ২ জন আসামী দৌঁড়ে পালিয়ে যায়। উল্লেখিত দুজনসহ অজ্ঞাতনামা ২ জন আসামীর বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-১৪, তাং-০৯/০৭/২০২৪খ্রিঃ। আটককৃত আসমিকে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

৩২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।