সিলেট অডিট এন্ড একাউন্টস পেনশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কমিটি গঠন

জুন ০৭ ২০২২, ১৪:৩৫

সিলেট শহরে অবস্থানরত অডিট এন্ড একাউন্টস বিভাগের পেনশনারগণের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (৬ জুন) সোমবার রাতে নগরীর চারাদিঘীরপাড়স্থ ডিসিএ, সিলেট কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বীর মুক্তিযোদ্ধা মো: রফিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও অশোক রঞ্জন চৌধুরীর সঞ্চালনায় মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন কাজী সামছুল আলম ও পবিত্র গীতা পাঠ করেন সুভাষ চন্দ্র রায়।

সভায় অডিট এন্ড একাউন্টস বিভাগের প্রয়াত পেনশনারগণ এবং সীতাকুন্ডে অগ্নি দূর্ঘটনায় প্রয়াতদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন ও আত্মার মাগফেরাত, শান্তি কামনা করা হয়।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মো: মনছুর আহমদ চৌধুরী, এ কে এম অহিদুজ্জামান, মো: আইয়ুব আলী, সুভাষ চন্দ্র রায়, শাহ মো: আবু তাহের কামালী, মো: নুরুল হক, বাবুল চন্দ্র দে, মো: মাহবুবুর রহমান, মো: শওকতুল ইসলাম, কাজী সামছুল আলম, নিরঞ্জন দাস (কানাডা প্রবাসী), মায়েদুর রব চৌধুরী, মো: ফজলুর রহমান, মো: মোকাররম হোসেন চৌধুরী, অতিথি বক্তা হুসেন আহ্মদ।

সকলের সম্মিলিত মতানুযায়ী সিলেটে কর্মরত অডিট এন্ড একাউন্টস বিভাগের পেনশনারগণের পারস্পরিক সৌহার্দ্য এবং সহযোগিতার লক্ষ্যে সিলেট অডিট এন্ড একাউন্টস পেনশনার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন গঠনের লক্ষ্যে বীর মুক্তিযোদ্ধা মো: রফিকুল ইসলাম চৌধুরীকে আহ্বায়ক, মাহবুবুর রহমান ও মো: ফজলুল রহমানকে যুগ্ম আহ্বায়ক, অশোক রঞ্জন চৌধুরীকে সদস্য সচিব এবং সুভাষ চন্দ্র রায়, মো: নুরুল হক, নিরঞ্জন দাস, মো: শওকতুল ইসলাম ও মো: মায়েদুর রব চৌধুরীকে সদস্য মনোনীত করে ৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

অডিট এন্ড একাউন্টস বিভাগের সকল পেনশনারগণকে এ সংগঠনে আমন্ত্রণ জানিয়ে এবং সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। বিজ্ঞপ্তি