raising sylhet
ঢাকাশনিবার , ১৬ মার্চ ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রবাসীদের অর্থায়নে রামাদ্বান ফুডপ্যাক বিতরণ

rising sylhet
rising sylhet
মার্চ ১৬, ২০২৪ ১২:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে প্রবাসীদের অর্থায়নে পবিত্র মাহে রামাদ্বান ফুডপ্যাক বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) বিকেল ৩টায় নগরীর আখালিয়া সুরমা এলাকায় শতাধিক পরিবারের মাঝে ফুডপ্যাক বিতরণ করেন সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

সিলেট ইয়াং স্টার কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. রাসেল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহসান হাবীবের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন ছাতক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক খছরুজ্জামান খছরু, যুব উন্নয়ন অধিদপ্তর সিলেটের সহকারি পরিচালক মো. আমিনুজ্জামান চৌধুরী, ছাতক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আফজাল হোসেন, রেনেসা যুব কল্যাণ সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল মাছুম, সিলেট জজ কোর্টের এপিপি এডভোকেট মো. আলা উদ্দিন, সমাজসেবক এমদাদুল হক স্বপন, ঢাকা ইয়াং স্টারের সভাপতি ডা. মারুফুর রহমান তালহা, সমাজসেবী আলীম উদ্দিন, জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত আত্মকর্মী মো. নজরুল ইসলাম, সিলেট ইয়াং স্টারের সাবেক সহ সভাপতি জুনেদ আহমদ, রাসেল আহমদ দিপু, মামুন চৌধুরী, মো. হাসান, তোফায়েল আহমদ, ছাতক ইয়াং স্টারের সভাপতি মাস্টার পংকজ দত্ত, সাধারণ সম্পাদক ও ছাতক প্রেসক্লাবের অর্থ সম্পাদক আতিকুর রহমান, সমাজকর্মী কয়ছর আহমদ কাওসার প্রমুখ। উক্ত রামাদ্বান ফুডপ্যাক এ অর্থায়নকারী যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র ও ইতালি ইয়াং স্টারের নেতৃবৃন্দ, এক্সিকিউটিভ ও দাতা সদস্যবৃন্দের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান উপস্থিত সকলেই। অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন নুরেছ আলী।

৯৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।