মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
সিলেট উইমেন চেম্বারের নারী দিবস উদযাপন

সিলেট উইমেন চেম্বারের নারী দিবস উদযাপন

সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। ‘ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন’ বাংলাদেশে এবার নারী দিবসের এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার (২১ মার্চ) দুপুর ২টায় মির্জাজাঙ্গালস্থ হোটেল নির্ভানা ইনে কেক কেটে নারী দিবস উদযাপন করা হয়।

সিলেট উইমেন চেম্বারের সভাপতি স্বর্নলতা রায় এর সভাপতিত্বে ও নিলুফার ইসায়মিন নিলা পরিচালনায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকার নারীর ক্ষমতায়ন ও সব ক্ষেত্রে নারীদেরকে অগ্রাধিকার এগিয়ে নিয়ে যাচ্ছেন।বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। নারী শিক্ষার প্রসার ও শিক্ষার হার শতভাগ করার জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আপনারা খেয়াল করে থাকবেন বিভিন্ন প্রতিষ্ঠানে আগের চেয়ে নারী কর্মকর্তার হার অনেক বেশি এবং তারা বেশ দক্ষতার সঙ্গে বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করে যাচ্ছেন। নারীদের দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার অনুপ্রেরণা দেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরও বলেন, সিলেট উইমেন চেম্বার নারীদের জন্য সুন্দর সুন্দর কাজ করে যাচ্ছে। এখানে নারীরা খুব স্বাধীনভাবে কাজ করেন। নারীদের সুযোগ-সুবিধার দিকে অনেক গুরুত্ব দেয় তারা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-এসএমই ফাউন্ডেশনের ম্যানেজার সাঈদা সুলতানা ইয়াসমিন, ব্রাক ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. সেলিম, এশিয়া ব্যাংকের এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট রাজনারায়ণ সেন টিটু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ নারী সাংবাদিক সিলেট বিভাগীয় কমিটির সভাপতি বিলকিস আক্তার সুমি, সাধারণ সম্পাদক মনিকা ইসলাম, কোষাধ্যক্ষ ফাতেমা সুলতানা অন্যা, সিলেট উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি রাবেয়া আক্তার রিয়া, পরিচালক তাজমিন আক্তার, তপতী রানী দাস, বিউটি বর্মন, স্বপ্না বেগম, তাহেরা জামান, রাহিলা জেরিন কানন, সদস্য মিতু রায়, শিউলি বেগম সহ উইমেন চেম্বারের সকল সদস্যবৃন্দ ও অর্ধশতাধিক নারী উদ্যোক্তারা।

২০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo