সিলেট উন্নয়ন সংস্থা প্রতিষ্ঠা লগ্ন থেকে অসহায় মানুষের উন্নয়নে কাজ করছে: অধ্যাপক শফিকুর রহমান

জুন ০২ ২০২২, ২০:২৪

সিলেট উন্নয়ন সংস্থার একযুগ পূর্তিতে সভা

সিলেট জেলা কর আইনজীবী সমিতির সভাপতি অধ্যাপক শফিকুর রহমান বলেছেন, প্রতিষ্ঠা লগ্ন থেকে সিলেট উন্নয়ন সংস্থা সমাজের অবহেলিত মানুষের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সংস্থার মাধ্যমে অনেক অসহায় পরিবার আজ স্বাবলম্বী। তারা সমাজের অসহায় মানুষকে কর্মসংস্থানের পথ সৃষ্টি করে দিচ্ছে। তিনি বলেন, বৈশ্বিক মহামারির সময়েও তারা সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। হাটি হাটি পাঁ পাঁ করে আজকে সংস্থাটির এক যুগ পূর্তি হলো। আমি সংস্থার সাফল্য কামনা করছি।

তিনি বৃহস্পতিবার (২ জুন) নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট উন্নয়ন সংস্থার একযুগ পূর্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট উন্নয়ন সংস্থার সভাপতি মো. মনিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কবির আহমদ খান এবং সহ সাধারণ সম্পাদক হিফজুর রহমানের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ডা. শহীদুল ইসলাম এডভোকেট, ডা. এ. এ. এম. শিহাব উদ্দিন, রাকিব আল মাহমুদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ মাহফুজ আহমদ ও গীতা পাঠ করেন রকি দেব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট উন্নয়ন সংস্থার সহ সভাপতি নাহিদা আক্তার রুমা, শফিউল আলম শফিক, বাবুল আহমদ চৌধুরী, আলী আকবর রাজন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুমিন লাহিন, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান খোকন, সহ সাংগঠনিক রাজিব দাস, দপ্তর সম্পাদক সাহান আল মামুন খান, সাংস্কৃতিক সম্পাদক হাবিব উল্লাহ, অর্থ সম্পাদক পারভেজ আহমদ, সদস্য সালমা আক্তার আক্তার প্রমুখ। বিজ্ঞপ্তি