raising sylhet
ঢাকাসোমবার , ১৩ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতে আলোচিত তাজেল হত্যা মামলার আসামির আত্মসমর্পণ

rising sylhet
rising sylhet
নভেম্বর ১৩, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

সোমবার (১৩ নভেম্বর) দুপুরে সিলেট জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪র্থ আদালতে গোলাপগঞ্জে আলোচিত তাজেল হত্যা মামলার আসামি সাইদ আহমদ (২২) আদালতে আত্মসমর্পণ করেছে।

পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। সাইদ ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের সাইফুল ইসলাম রানার ছেলে।

গোলাপগঞ্জ থানার ওসি রফিকুল ইসলাম জানান, পুলিশ তাজেল হত্যা মামলার আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে। এরই মধ্যে তাজেল হত্যা মামলার আসামী সাইদ আদালতে আত্মসমর্পণ করেছে।

তিনি জানান, এরআগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ম্যাসেঞ্জারে গালাগালি জের ধরে গত ১৯ অক্টোবর সন্ধ্যায় উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের আমনিয়া বাজার এলাকায় ছুরিকাঘাতে তাজেল নিহত হয়। সে উপজেলার পশ্চিম আমুড়া ইউনিয়নের আমুড়া (বাঙ্গালীগুল) গ্রামের ময়েন আলীর ছেলে।

পরে ২১ অক্টোবর রাতে নিহতের ভাই রাসেল আহমদ (২৪) বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ করে ও আরও ২/৩ জনকে অজ্ঞাত রেখে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

১৯৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।