raising sylhet
ঢাকাসোমবার , ২ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

শিক্ষার্থীসহ দুজনকে মারধরের অভিযোগ উঠেছে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে

rising sylhet
rising sylhet
জানুয়ারি ২, ২০২৩ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

শিক্ষার্থীসহ দুজনকে মারধরের অভিযোগ উঠেছে ট্রাফিক পুলিশের বিরুদ্ধে,বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের এক সার্জেন্টের বিরুদ্ধে,বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীসহ দুজনকে মারধরের অভিযোগ উঠেছে।

রোববার (০১ জানুয়ারি) সন্ধ্যায় বরিশাল নগরের রুপাতলী বাস টার্মিনালে ঘটা এ ঘটনার পর আহতরা বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত সাইদুল ইসলাম বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমান বিজ্ঞান ও প্রযু‌ক্তি বিশ্ব‌বিদ্যাল‌য়ের চতুর্থ ব‌র্ষের ছাত্র ও মাারুফ মোল্লা সাইদু‌লের খালা‌তো ভাই। তা‌রা ঝালকা‌ঠি জেলার নল‌ছি‌টি উপ‌জেলার আমিরাবাদ এলাকার বা‌সিন্দা।

আহত সাইদুল ইসলাম সাংবাদিকদের বলেন, বিকেলে একটা বি‌য়ের অনুষ্ঠা‌নে যাওয়ার জন্যা নিজ বা‌ড়ি থে‌কে মোটরসাইকেনল‌যো‌গে ব‌রিশাল নগরীর সাগর‌দি এলাকায় আস‌ছিলাম আমার খালা‌তো ভাই মারুফ মোল্লার সঙ্গে। প‌থে রুপাতলী বাসস্ট্যান্ডে এলাকায় ট্রা‌ফিক পু‌লিশ সিগন্যাল দি‌লে আমরা গা‌ড়ি থা‌মি‌য়ে কাগজপত্র দেখা‌তে পু‌লিশ ব‌ক্সে যাই।

তখন সা‌র্জেন্ট শ‌হিদুল ইসলাম আমার হেল‌মেট না থাকায় মামলা দি‌তে চান। তা‌কে বিষয়‌টি ক্ষমার দৃ‌ষ্টি‌তে দেখার জন্য অনু‌রোধ ক‌রি। কথা বলার এক পর্যা‌য়ে সা‌র্জেন্ট শ‌হিদুল আমা‌কে গালাগাল ক‌রেন। গালাগা‌লের প্রতিবাদ কর‌লে আমা‌কে মারধর করেন। এতে আমি একপর্যা‌য়ে পু‌লিশ ব‌ক্সের ম‌ধ্যে অজ্ঞান হ‌য়ে প‌ড়ি।
তি‌নি ব‌লেন, আমা‌কে মারধ‌র করার সময় ভি‌ডিও কর‌তে গি‌য়ে মারধ‌রের শিকার হয় আমার খালা‌তো ভাই মারুফও। এরপর আমা‌দের আত্মীয়-স্বজনরা এসে হাসপাতা‌লে ভ‌র্তি ক‌রে।

এসব বিষ‌য়ে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের ট্রা‌ফিক বিভা‌গের অতিয‌রিক্ত উপ-ক‌মিশনার ফারুখ হো‌সেন ব‌লেন, আমরা ওই ছাত্রকে হাসপাতা‌লে দেখ‌তে গি‌য়ে‌ছিলাম। ঊর্ধ্বতন কর্মকর্তা‌দের সঙ্গে কথা ব‌লে পরবর্তী ব্যাবস্থা নেওয়া হ‌বে।

৫১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।