সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির সভা

জুন ১৪ ২০২২, ১৭:১০

সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির কার্যকরি কমিটির এক জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৪ জুন) সকাল ১১টায় সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে এই সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা বিশ্বনবী হযরত মুহাম্মদ (সাঃ)-কে নিয়ে কটুক্তিকারীদের শাস্তির দাবি করেন। নেতৃবৃন্দ বলেন, ইসলামের বিরুদ্ধে যারাই কথা বলবে, তাদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করা হবে। জাতীয় সংসদে কথিত এক এমপি জিহাদের বিরুদ্ধে কথা বলেছিলেন। তার এই বক্তব্যের প্রতি আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিষ্ট্রার সমিতির ভারপ্রাপ্ত সভাপতি কাজী মাওঃ আব্দুল জলিল এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ কাজী মাওলানা মঈনুল ইসলাম পারভেজ এর সঞ্চালনায় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিলেট বিভাগীয় ম্যারিজ রেজিস্ট্রার সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাওঃ জয়নুল ইসলাম মুনিম। এতে স্বাগত বক্তব্য রাখেন মাওঃ কাজী জমিরুল ইসলাম মমতাজ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি ক্বারী মাওঃ কাজী গোলাম আহমদ, কাজী মাওঃ আব্দুল মান্নান, কাজী মাওঃ সিরাজুল ইসলাম চৌধুরী, কাজী মাওঃ খলিলুর রহমান, কাজী মাওঃ আব্দুল মান্নান, কাজী মাওঃ আব্দুস সামাদ, কাজী মাওঃ নুরুল আজিজ চৌধুরী, কাজী মাওঃ মাহবুব আহমদ, কাজী মাওঃ খন্দকার ফখরুল ইসলাম, কাজী মাওঃ ইউসুফ সিরাজী, কাজী মাওঃ ইউসুফ শরীফ, কাজী মাওঃ মখলিছুর রহমান আমিন প্রমুখ। বিজ্ঞপ্তি