সিলেট মহানগর যুবলীগের ফ্রী চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

জুলাই ০৬ ২০২২, ২০:২৮

রাষ্ট্রনায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর আহবানে সিলেটে স্মরণ কালের ভয়াবহ বন্যায় দূর্গত মানুষের মাঝে ফ্রী মেডিক্যাল ক্যাম্প ও বিনামূল্যে ঔষধ বিতরণ অব্যাহত রেখেছে সিলেট মহানগর যুবলীগ।

বুধবার (৬ জুলাই) দুপুর ২টায় সিলেট মহানগর যুবলীগের চলমান চিকিৎসা সেবা কার্যক্রমের ধারাবাহিকতায় আজ ২১তম দিনের মত সিলেট সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডে শতাধিক মানুষের মাঝে সিলেট মহানগর যুবলীগের পক্ষ থেকে বন্যা পরবর্তী মেডিক্যাল ক্যাম্প, প্রয়োজনীয় ঔষধ ও দূর্গত মানুষদের জন্য এম্বুলেন্স সার্ভিস আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে শান্ত দেব এর সভাপতিত্বে ও আব্দুল লতিফ রিপনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সিলেটে বন্যায় অনেক মানুষ অসহায় হয়ে পড়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিজে গিয়ে বন্যাকবলিত এলাকায় ঘুরে তাদের সাহায্য-সহযোগিতা করে যাচ্ছেন। তাদের পুনর্বাসনের জন্য নিজস্ব ত্রাণ তহবিল থেকে টাকা বরাদ্দ দিয়েছেন। দেশের একজন মানুষও না খেয়ে থাকবেন না।

তিনি আরো বলেন, ২০২০ সালে মহামারি করোনা ভাইরাস শুরুর পর থেকে সিলেট মহানগর যুবলীগ একের পর এক মানবসেবামূলক কাজ করে যাচ্ছে। জনগণের কল্যাণে আগামীতেও তাদের কার্যক্রম অব্যাহত থাকবে। সিলেট মহানগর যুবলীগ দেশের বিভিন্ন দূর্যোগে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ, খাদ্য সামগ্রী, বিনামূল্যে চিকিৎসাব সেবা সহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করে যাচ্ছে। জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে মানবসেবায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করছে সিলেট মহানগর যুবলীগ।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মহিলা বিষয়ক উপ সম্পাদক সৈয়দা সানজিদা মহসিন, সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য মুরব্বীগন। বিজ্ঞপ্তি