raising sylhet
ঢাকাশনিবার , ২২ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট সদরে বন্যার্থদের মাঝে ত্রান বিতরণ করলেন অধ্যাপক ডা.স্বপ্নীল

rising sylhet
rising sylhet
জুন ২২, ২০২৪ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সদর উপজেলার ৩ নং খাদিমনগর ইউনিয়নের সাহেব বাজার স্কুল এন্ড কলেজ আশ্রয় কেন্দ্র ও আলীনগর এবং ৮ নং কান্দিগাঁও ইউনিয়নের মাসুকবাজার এলাকায় জালালাবাদ লিভার ট্রাস্টের পক্ষ থেকে বন্যাতদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

শনিবার (২২ জুন) দুপুরে জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ইন্টারভেনশনাল হেপাটোলজি ডিভিশনের প্রধান ও সম্প্রীতি বাংলাদেশ এর সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল সিলেট সদর উপজেলার বিভিন্ন বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

অধ্যাপক স্বপ্নীল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগ ব্যবস্থাপনায় দৃঢ় পদক্ষেপ গ্রহণ করেছেন যাতে একজন বানভাসি মানুষও যেন কষ্টে না থাকে। বর্তমান সরকার ক্ষতিগ্রস্থ মানুষের পাশে আছে এবং থাকবে।

বন্যা পরবর্তীতে জালালাবাদ লিভার ট্রাস্টের পক্ষ থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করে স্বাস্থ্য সেবা প্রদান করা হবে বলে জানান ডাক্তার স্বপ্নীল।

এসয়ম উপস্থিত ছিলেন সদর উপজেলার নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলামসহ নেতৃবৃন্দ।

এরআগে ডা. স্বপ্নীল ঈদের ছুটিত গত ১৯ জুন
স্বপরিবারে সিলেটে আসেন। এসেই তিনি বাসায় বসে না থেকে সিলেট সদর ও সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকা পরিদর্শন করেন এবং বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের খোঁজ খবর নেন।

৪১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।