সিলেট সিটি কর্পোরেশন ও ব্র্যাকের যৌথ উদ্যোগে প্রাক বাজেট আলোচনা সভা

জুন ০৯ ২০২২, ১৬:২৩

সিলেট সিটি কর্পোরেশন ও ব্র্যাকের যৌথ উদ্যোগে প্রাক বাজেট আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। (৯ জুন) বৃহস্পতিবার দুপুর ১২টায় সিসিকের ৬ষ্ঠ তলায় সম্মেলন কক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সভাপতিত্বে ও ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ও সিসিকের অর্থ ও সংস্থাপন স্থায়ী কমিটির সভাপতি রেজওয়ান আহমদ এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান, সচিব ফাহিমা ইয়াসমিন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো: জাহিদুল ইসলাম, ২৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আজম খান, ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর রাশেদ আহমদ, ২১নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, ২৭নং ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র মোহাম্মদ তৌফিক বক্স রিপন, মহিলা কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রোকসানা বেগম শাহনাজ, কাউন্সিলর শাহানা বেগম শানু, ব্র্যাকের আঞ্চলিক সমন্বয়কারী মো: মোস্তাক আহম্মেদ, মনিটরিং অফিসার মো: শাহেদুজ্জামান, প্রশিক্ষক ফারজানা ইসলাম, ব্র্যাকের কমিনিউটি নেতৃবৃন্দের মধ্যে পারভিন আক্তার, শাফিয়া বেগম, সেফালী বেগম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশনের একাউন্টস অফিসার আ.ন.ম মনছুফ, মহিলা কাউন্সিলর মাসুদা সুলতানা, সিসিকের প্রশাসনিক কর্মকর্তা মো: হানিফুর রহমান, সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা, বস্তি উন্নয়ন কর্মকর্তা মো: আবুল ফজল, ইউডিপি এর মো: শহীদ হোসেন, বাসু দেব চক্রবর্তী, স্বাস্থ্য এর মো: মুজিবুর রহমান, মেয়রের ব্যক্তিগত সহকারী মো: মুহিবুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি