raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ সর্তক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা

rising sylhet
rising sylhet
জুলাই ১১, ২০২৪ ৫:৫৩ অপরাহ্ণ
Link Copied!

কোটা সংস্কারের এক দফা দাবিতে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ করে রয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীরা।

জানা গেছে, নবম দিনের মতো আজও বৃহস্পতিবার (১১ জুলাই) বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিভিন্ন কর্মসূচি পালন করছেন তারা। বিকেল চারটা থেকে সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক অবরোধ করে রেখেছেন আন্দোলনকারীরা। শাবির প্রধান ফটকে সর্তক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। পুলিশের পাশাপাশি ক্রাইসিস রেসপন্স টিম (সিআরটি) সদস্যদের অবস্থান নিতে দেখা গেছে।

তবে শিক্ষার্থীদের এই আন্দোলনে সর্তক অবস্থান নিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এছাড়াও জনদুর্ভোগ তৈরি না করে ক্লাস-পরীক্ষায় ফিরে আসার শিক্ষার্থীদের আহবান জানিয়ে মিছিল করেছে সিলেট জেলা ছাত্রলীগ।

এর আগে কোটা সংস্কারের দাবিতে বুধবার (১০ জুলাই) প্রায় পাঁচ ঘণ্টা অবরোধ করেন সিলেট-সুনামগঞ্জ মহাসড়ক। পরে বিকেল সোয়া ৫টায় সড়ক অবরোধ ছাড়েন শিক্ষার্থীরা।

এদিকে শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক পরিবেশ অব্যাহত রাখা, জনদুর্ভোগ তৈরি না করে আন্দোলনকারীদের ক্লাস-পরীক্ষায় ফিরে আসার আহবান জানিয়েছে এমসি কলেজ ও সিলেট সরকারী কলেজ ক্যাম্পাসে মিছিল করে সিলেট জেলা ছাত্রলীগ।

১৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।