raising sylhet
ঢাকাসোমবার , ২০ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জের দোয়ারাবাজার ফসলরক্ষা বাঁধের কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন

rising sylhet
rising sylhet
মার্চ ২০, ২০২৩ ৮:২১ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জের দোয়ারাবাজার সদর ইউনিয়নের নাইন্দার হাওর ফসলরক্ষা বাঁধের কাজে অনিয়মের প্রতিবাদে মানববন্ধন করেছে কৃষকরা।
সোমবার দুপুরে সংশ্লিষ্ট বাঁধের উপর দাঁড়িয়ে মানববন্ধনে বক্তারা বলেন, হাওরের ফসলরক্ষা বাঁধে সরকারি নীতিমালা মানছেনা পিআইসি। সরকারি টাকা লুটপাটের মানসে নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে মনগড়াভাবে যেনতেন মাটি ফেলা হচ্ছে ফসলরক্ষা বাঁধে। এসব অনিয়ম-দুর্নীতি নিয়ে কথা বলে কোনো ফল হয়নি। তাই বাঁধ নির্মাণে এসব অনিয়ম-দুর্নীতির বিষয়টি সুষ্ঠু তদন্তের মাধ্যমে দূর্নীতিবাজদের বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা নিতে জোর দাবি জানাই।
এসময় যারা ছিলেন, সাবেক ইউপি সদস্য হোসেন আলী, শুকুর আলী, আব্দুল জলিল, আবুল হাসান, আব্দুল ছামাদ, আব্দুল মজিদ, ইকবাল হোসেন, কাওসার আলম, সফিকুল ইসলাম, ইছরাজুল, তারা মিয়া, জলিল মিয়া, ইনুছ মিয়া, হযরত আলী, মিরাজ মিয়া, ইকবাল হোসেন, বাদল মিয়া, আফাজ উদ্দিন, মানিক মিয়া, রেজাউল প্রমুখ।

উল্লেখ্য, পিআইসি নং ৭১ নাইন্দার হাওর (পোল্ডার-১) সভাপতি রোস্তম আলী ও সদস্য সচিব ইরফান আলী এবং নাইন্দার হাওর (পোল্ডার-২) ৭২ নং পিআইসির সভাপতি জয়নাল আবেদীন ও সদস্য সচিব আবুল কালাম গংদের অনিয়মের বিরুদ্ধে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৩৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।