raising sylhet
ঢাকাসোমবার , ১ এপ্রিল ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জে ৭শ কেজি ভারতীয় চিনি জ ব্দ, আ ট ক ২

rising sylhet
rising sylhet
এপ্রিল ১, ২০২৪ ৫:৫০ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- সুনামগঞ্জের মধ্যনগরে থানা পুলিশের বিশেষ অভিযানে ৭০০ কেজি আমদানী নিষিদ্ধ ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। রবিবার (৩১ই মার্চ) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কালাগড় উত্তরপাড়া গ্রামের সন্মুখে মহিষখলা-কলমাকান্দা রোডে এ চিনির চালান ও চিনি পরিবহনে ব্যবহৃত ০২টি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের নবাবপুর গ্রামের মো. নুরুল হোসেন ছেলে মো. ইমরান হোসেন(২১) ও পাশর্^বর্তী নেত্রকোণা জেলার দূর্গাপুর থানার চারকুরিয়াডহর গ্রামের মো. জামাল হোসেন ছেলে মো. নাছিম উদ্দিন (২৪) কে আটক করে থানা পুলিশ।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মধ্যনগর থানা পুলিশের একটি চৌকশ টিম বিশেষ অভিযান চালিয়ে বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের কালাগড় উত্তরপাড়া গ্রামের সন্মুখে মহিষখলা-কলমাকান্দা রোডে থেকে এ চিনির চালান জব্দ করেছে। এসময় মধ্যনগর থানা পুলিশ দুইজন চোরাকারবারিকে আটক করেছে। আটককৃত চোরাকারবারির বিরুদ্ধে চোরাচালান মামলা রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে।

২১৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।