raising sylhet
ঢাকামঙ্গলবার , ১৭ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সুনামগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১৭, ২০২৩ ৩:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে তৈয়বুর রহমান বাবুল সভাপতি ও আব্দুল হক সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। সোমবার সমিতি ভবনে পাঁচটি পদে সরাসরি ভোট হয়। বাকি ১০টি পদের প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আইনজীবী মো. শামছুল হক প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। অন্য দুজন নির্বাচন কমিশনার ছিলেন আইনজীবী মোহাম্মদ মানিক ও মোহাম্মদ আমিরুল হক। ভোট গণনা শেষে রাত ৯টায় তাঁরা ফল ঘোষণা করেন।

জানা যায়, তৈয়বুর রহমান বাবুল ১৫৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী সৈয়দ শামসুল ইসলাম পেয়েছেন ৮৬ ভোট। সাধারণ সম্পাদক পদে আব্দুল হক পেয়েছেন ১২৭ ভোট এবং তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী মো. শেরে নূর আলী পেয়েছেন ১২০ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে নুরুল আলম ২১৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী অশোক গোস্বামী পেয়েছেন ১৩২ ভোট। সহ সাধারণ সম্পাদক পদে আব্দুল মজিদ ১৪৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট আব্দুল খালেক পেয়েছেন ১০৩ভোট। সাহিত্য সংস্কৃতি সম্পাদক পদে অ্যাডভোকেট খোরশেদ আলম ২০১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকট প্রতিদ্বন্দ্বী জয়শ্রী দেব পেয়েছেন ১৪৩ ভোট।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ সভাপতি পদে নানু মিয়া, গৌরাং পদ দাস। অর্থ সম্পাদক পদে নেছার আহমদ, পাঠাগার সম্পাদক পদে জিয়াউর রহমান, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক পদে সাদিকুর রহমান এবং নির্বাহী সদস্য পদে জয়নাল আবেদীন, বিমান কান্তি দাস, আফিজ মিয়া ও শাহীনুর রহমান শাহীন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, মোহাম্মদ মানিক ও মোহাম্মদ আমিরুল হক।

৫৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।