raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সেমিফাইনালে কানাডার প্রতিপক্ষ আর্জেন্টিনা-গোলের দেখা পাননি মেসি

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
Link Copied!

প্রথমবার কোপা আমেরিকা খেলার আমন্ত্রণ পেয়েই সেমিফাইনালে নাম লিখিয়েছে কানাডা। যেখানে তাদের প্রতিপক্ষ বর্তমান চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

কোপা আমেরিকায় এখন পর্যন্ত গোলের দেখা পাননি লিওনেল মেসি। গোল না পেলেও কানাডার বিপক্ষে আসরের উদ্বোধনী ম্যাচে একটি অ্যাসিস্ট করেছেন তিনি। তাকে আটকাতে এবার নতুন পরিকল্পনা করছেন মার্চ।

গ্রুপ পর্বে আলবিসেলেস্তেদের সঙ্গে আগেও দেখা হয়েছে কানাডার। যদিও সেই ম্যাচ ২-০ গোলে হেরেছে তারা। তবে এবার সেমিফাইনাল নিয়ে আর্জেন্টিনাকে সতর্ক করে রাখলেন কানাডার কোচ জেসে মার্চ।

কোয়ার্টার ফাইনালে ভেনেজুয়েলাকে টাইব্রেকারে হারিয়েছে কানাডা। এর আগে গ্রুপ পর্বে চিলির সঙ্গে ড্র করলেও জিতেছে পেরুর বিপক্ষে। আর্জেন্টিনার সঙ্গে এবার আগ্রাসন উপহার দিতে চায় তারা।

মার্চ বলেন, ‘আমাদের জন্য অসাধারণ এক সুযোগ এটা। আমরা ইতিবাচক ও আক্রমণাত্মক ফুটবল খেলব। আমরা শুধু রক্ষণ করার জন্য নামব না। আমরা যেভাবে খেলতে চাই, সেভাবেই খেলব এবং এরপর দেখব যে সেটা চালিয়ে যেতে পারি কি না। মেসিকে আরও ভালোভাবে সামলাব আমরা।

কানাডা কোচ বলেন, ‘শেষ মেসিকে আমরা ভালোভাবে আটকাতে পারিনি। আমাদের গোলরক্ষকের সামনে তাকে প্রচুর স্বাধীনতা দিয়েছি। আমরা ম্যান মার্ক করব না। তবে তাকে কীভাবে আটকানো যায় সেই ব্যাপারে অবশ্যই জোর দেব আমরা। তাকে কীভাবে নজরে রাখা যায় সেটা খুবই গুরুত্বপূর্ণ এবং তার স্পেস কমিয়ে আনার বিষয়টিকেই আগে প্রাধান্য দেব আমরা। ‘

২৭ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।