স্কলার্সহোমে মেজরটিলা কলেজে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আগস্ট ০৩ ২০২২, ২০:০১

স্কলার্সহোম মেজরটিলা কলেজ এর বিভিন্ন শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা সম্পন্ন হয়েছে। ২৭ জুলাই থেকে শুরু হওয়া সপ্তাহ ব্যাপী অভিভাবক সমাবেশ বুধবার (৩ আগস্ট) সকাল ১০ টায় কলেজ অডিটোরিয়ামে শেষ হয়।

সপ্তাহ ব্যাপী এই আয়োজনে সভাপতিত্ব করেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক। তিনি অভিভাবকদের সাথে শিক্ষার্থীদের পড়াশোনা ও সার্বিক বিষয়ে খোলামেলা ও গঠনমূলক আলোচনা করেন এবং তিনি বলেন, অভিভাবক ও শিক্ষক যথাক্রমে ফার্স্ট ও সেকেন্ড প্যারেন্টস। অভিভাবক ও শিক্ষকের উদ্দেশ্য এক ও অভিন্ন আর তা হলো শিক্ষার্থীর সর্বোচ্চ কল্যাণ সাধন ও তাদের স্বপ্ন পূরণে সঠিক গাইড করা।

তিনি বলেন, যেহেতু আমাদের উদ্দেশ্য এক, তাই আমাদের সম্মিলিত উদ্যোগ তাদের অগ্রযাত্রায় সহায়ক ভূমিকা পালন করবে। তিনি ছাত্রছাত্রীদের ভালো ফলাফল করার জন্য কিছু দিকনির্দেশনা দেন এবং এ ব্যাপারে অভিভাবকদের অংশ গ্রহণ সুনিশ্চিত করার জন্য অনুরোধ করেন। পরিশেষে অধ্যক্ষ ফয়জুল হক অভিভাবকদেরকে মতামত প্রদানের জন্য আহবান জানালে উপস্থিত অভিভাবকদের পক্ষে কয়েকজন তাদের মতামত ও পরামর্শ উপস্থাপন করেন। তিনি তাদের উপস্থিতির মাধ্যমে সভাকে সফল করার জন্য সকলের প্রতি ধন্যহবাদ জ্ঞাপন করেন।

২য় পর্বে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের অভিভাবকদের সাথে শ্রেণি শিক্ষকদের একটি বিশেষ সেশন হয়। এতে অভিভাবক ও শ্রেণিশিক্ষকবৃন্দ শিক্ষার্থীদের বর্তমান অবস্থা ও আগামী পরীক্ষাসমূহে ভালো ফলাফল অর্জনের করণীয় বিষয়ে মতবিনিময় ও গ্রুপ ওয়ার্ক করেন। পরিশেষে ক্ষুদ্র আপ্যায়নের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। বিজ্ঞপ্তি