স্কলার্সহোম মেজরটিলা কলেজ এর একাদশ শ্রেণির পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণ

জুলাই ২৬ ২০২২, ১৮:৩৭

স্কলার্সহোম মেজরটিলা কলেজ এর একাদশ শ্রেণির প্রথম সাময়িক পরীক্ষার ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) সকাল ১১টায় কলেজ অডিটোরিয়ামে এই ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাংলা বিভাগের প্রভাষক শাহাব উদ্দিন আহমেদের উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক। অনুষ্ঠানে শ্রেণি শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন জীববিজ্ঞান বিভাগের প্রধান ও শ্রেণিশিক্ষক প্রভাষক মো. নিজাম উদ্দিন, বাংলা বিভাগের প্রধান ও শ্রেণিশিক্ষক আব্দুল্লাহ আল মামুন, একাডেমিক ইনচার্জ প্রভাষক রাজন সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, শিক্ষার্থীরাই এ প্রতিষ্ঠানের প্রাণ, তাদের মাধ্যমে শিক্ষক ও প্রতিষ্ঠানের সুনাম নির্ধারিত হয়। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সফল হলেই আমরা আলোকিত হই। আর অভিভাবক ও শিক্ষকরা সম্বন্বিতভাবে ভূমিকা রাখলে, শিক্ষার্থীরা তাদের কাঙ্খিত লক্ষ্যে সহজেই পৌঁছতে পারে। তিনি বলেন, শিক্ষকরাই হলেন মানুষ গড়ার কারিগর এবং অভিভাবকরা তাদের পরম পৃষ্ঠপোষক।

তিনি আরো বলেন, শিক্ষার্থীদের কোন কাজে যেন অভিভাবকদের মাথা নীচু করতে না হয়, এ ব্যাপারে তোমাদেরকে সতর্ক থাকতে হবে। মনে রাখতে হবে শুধু ভালো রেজাল্টই না, আমরা তোমাদের কাছ থেকে সুশৃঙ্খল ও আদর্শিক জীবন প্রত্যাশা করি। বাবা-মা ছাড়া শুধু শিক্ষকরাই শিক্ষার্থীদের সাফল্যে আনন্দিত হোন, গর্ববোধ করেন এবং স্বপ্ন পূরণের পথে এগিয়ে যাওয়ার প্রেরণা যোগান।

অনুষ্ঠান শেষে কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক একাদশ শ্রেণির বিভিন্ন সেকশনের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান প্রাপ্তদের মাঝে রেজাল্ট কার্ড ও বিশেষ পুরস্কারসহ শতভাগ উপস্থিতি পুরস্কার ‘প্রিন্সিপাল এওয়ার্ড ২০২২’ প্রদান করেন। এসময় সকল শ্রেণির শিক্ষার্থী ও শ্রেণি শিক্ষকগণ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি