রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন

News Headline :
জলপ্রপাত দেখতে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নি হ ত নিহা পায়ুপথে ছয় ইঞ্চি ডাব,অস্ত্রোপচারে ওই ডাব অপসারণ রাজনগরে অগ্নিকান্ডে চারটি দোকান ও একটা বাসা বাড়ি পুড়ে ছাই পর্যটনকেন্দ্রগুলোতে ঈদের ছুটিতে পর্যটকের ঢল নেমেছে বিএনপি তথাকথিত গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করছে-সেতুমন্ত্রী জাফলংয়ে নারী ইভটিজিংয়ের শিকার এক তরুণকে দুই বছরের কারাদণ্ড দুই কিশোরকে মুচলেকা যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন শহরে পুলিশের গুলিতে সিলেটের যুবক নি হ ত বিশ্বনাথে ‘দাদু ভাই ছইল মিয়া ফাউন্ডেশন’র পক্ষ থেকে ঈদ পুর্ণমিলনী সভা বিয়ে বাড়িতে কনে পক্ষের হামলায় বরের দুলাভাই নি হ ত শরণার্থী ও অভিবাসন বিষয়ক নতুন নীতির প্রস্তাব পাস
স্ত্রীর লাশ ঘরে রেখে মোটরসাইকেল নিয়ে উধাও স্বামী

স্ত্রীর লাশ ঘরে রেখে মোটরসাইকেল নিয়ে উধাও স্বামী

স্ত্রীর লাশ ঘরে রেখে মোটরসাইকেল নিয়ে উধাও স্বামী

রাইজিংসিলেট- বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় জেলা শহরের উত্তর বালুবাড়ি এলাকার একটি ভাড়াবাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। দিনাজপুরে রুমি আকতার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সময় মরদেহ বাড়িতে রেখে মোটরসাইকেল নিয়ে পালিয়ে গেছে তার স্বামী রমিদুল ইসলাম।

নিহত রুমি আক্তার সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়নের খানপুর বোয়ালমারী এলাকার রফিকুল ইসলামের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ছয় মাস আগে রুমি এবং রমিদুল স্বামী-স্ত্রী পরিচয়ে উত্তর বালুবাড়ি শাহী মসজিদের পাশ্ববর্তী ভিন্নতা হোটেল সংলগ্ন একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া বাসায় বসবাস শুরু করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির মালিক এবং স্থানীয়রা অনেকে তাদের চিৎকার শুনতে পান। স্বামী রমিদুল দ্রুত মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো. জিন্নাহ জানান রুমি নার্সিং এ পড়ালেখা করতো এবং রমিদুল মোটরসাইকেলের যন্ত্রাংশের দোকান করেন। এটি আত্মহত্যা নাকি হত্যাকাণ্ড তা এখনও বলা যাচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিষয়টি জানা যাবে। তার স্বামী বর্তমানে পলাতক আছেন।

৩০ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo