raising sylhet
ঢাকামঙ্গলবার , ৯ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

স্ত্রীর সঙ্গে মনোমালিন্যর কারণে গলায় ফাঁ স দিয়ে আ ত্ম হ ত্যা করেছেন যুবক

rising sylhet
rising sylhet
জুলাই ৯, ২০২৪ ৮:৪১ অপরাহ্ণ
Link Copied!

শহীদনগরের একটি বাসা থেকে তুহিন (২১) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি তার স্ত্রীর।

তুহিনের বাড়ি ভোলার তজুমদ্দিন উপজেলায়। বাবা-মায়ের সঙ্গে তার যোগাযোগ নেই। স্ত্রী ও এক ছেলে সন্তান নিয়ে শহীদনগরের ৪ নম্বর গলির একটি বাড়ির দ্বিতীয় তলার ভাড়া বাসায় থাকছিলেন তিনি।

মঙ্গলবার (৯ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর লালবাগ থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। পরে তা ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

লালবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম জানান, স্বজনদের মাধ্যমে খবর পেয়ে সকালে ওই বাসা থেকে তরুণের মরদেহ উদ্ধার করা হয়। বাবা-মায়ের সঙ্গে কোনো যোগাযোগ না থাকায় হতাশা থেকে এবং স্ত্রীর সঙ্গে মনোমালিন্যর কারণে গলায় ফাঁস দিয়ে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

তুহিনের স্ত্রী লিমা আক্তার মরিয়ম জানান, তুহিন আগে রিকশা চালালেও কয়েক সপ্তাহ যাবত হকারি করছিলেন। গত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে সামান্য বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে রাতে দুজনে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। সকাল ৮টার দিকে লিমা ঘুম থেকে উঠে দেখেন, রুমের ভেতর ফ্যানের সঙ্গে তার ওড়না পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তুহিন। সঙ্গে সঙ্গে তিনি সেখান থেকে নিচে নামান। পরে স্বজনদের খবর দেন।

২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।