raising sylhet
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর অণ্ডকোষ কেটে র ক্তা ক্ত করেছে স্ত্রী

rising sylhet
rising sylhet
জুন ১১, ২০২৪ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

পারিবারিক কলহের জেরে ঘুমন্ত স্বামীর অণ্ডকোষ কেটে রক্তাক্ত করেছে স্ত্রী।

গতকাল ভোর সাড়ে ৪টার দিকে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের কম্বনিয়া পাড়ায় এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, জয়নাল আবেদীনের চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে এসে তাকে সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। বর্তমানে জয়নাল আবেদীন চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে ঘাতক স্ত্রী রেশমা আক্তারকে নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র চেয়ারম্যান কার্যালয়ে গ্রাম পুলিশের হেফাজতে নিয়েছে।

এদিকে ওই এলাকার আবুল ফজলের ছেলে জয়নাল আবেদীন (৩০) রাতে গভীর ঘুমেই আচ্ছন্ন, এ সুযোগে স্ত্রী রামু উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দোছড়ি এলাকার আবুল কালামের কন্যা রেশমা আক্তার (২৩) স্বামীর অণ্ডকোষের নিচের অংশ ব্লেড দিয়ে কেটে রক্তাক্ত জখম করে।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল মান্নান বলেছেন, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এ ব্যাপারে এখনো কোনো অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাইক্ষ্যংছড়ি সদর ইউপি’র চেয়ারম্যান নুরুল আবছার ইমন বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহে ঝগড়া চলছিল কয়েকদিন ধরে। এর জেরে ঘুমন্ত স্বামীর অণ্ডকোষ স্ত্রী ব্লেড দিয়ে কাটার চেষ্টা করেছে। তবে নিচের অংশ অনেকটা কেটে গেছে। আহতকে হাসপাতালে ভর্তি করেছে। স্ত্রী আপাতত গ্রাম পুলিশের হেফাজতে আছে।

২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।