raising sylhet
ঢাকাসোমবার , ১০ জুন ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

স্বামীর দেওয়া পেট্রোলের আ গু ন-ছয়দিন পরে স্ত্রীর মৃ ত্যু

rising sylhet
rising sylhet
জুন ১০, ২০২৪ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

স্বামীর দেওয়া পেট্রোলের আগুন ছয়দিন পরে স্ত্রীর মৃত্যু ।

ঘুমন্ত স্ত্রী ও সন্তানের গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়েছিলেন স্বামী ওসমান শেখ। এ ঘটনার ছয়দিন পরে দগ্ধ হেলেনা আক্তারের (৩৬) মৃত্যু হয়েছে। ঘটনাটি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার গোহালা ইউনিয়নের মুনিরকান্দি গ্রামে ঘটে ।

সোমবার (১০ জুন) সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় দগ্ধ ছেলে অন্তরের (১১) অবস্থা আশঙ্কাজনক। সেও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি।

জানা গেছে, স্বামী ওসমান শেখ তার শ্বশুরবাড়ি মুনিরকান্দি গ্রামে অবস্থানরত ঘুমন্ত স্ত্রী হেলেনা ও তাদের সন্তান অন্তরের গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেন। ওসমান মাদকাসক্ত থাকায় পারিবারিক ও দাম্পত্য কলহে হেলেনা বেগম সন্তান অন্তরকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। এই বিরোধে ওসমান গভীর রাতে ঘুমন্ত অবস্থায় তাদের গায়ে আগুন লাগিয়ে স্ত্রী ও সন্তানকে হত্যার চেষ্টা করেন বলে জানিয়েছে পরিবার ও এলাকাবাসী।

এরআগে, গত ০৪ জুন (মঙ্গলবার) রাত ১টার দিকে তাদের গায়ে আগুন দেওয়া হয় বলে জানিয়েছেন হেলেনার ভাই ইমরান হোসেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। শরীরের ৫০ শতাংশ পুড়ে যাওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে পাঠান।

মুকসুদপুর থানার ওসি মোহাম্মদ আশরাফুল আলম জানান, স্বামীর দেওয়া আগুনে দগ্ধ হেলেনা আক্তার ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। যথাযথ আইনি প্রক্রিয়ায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এই ঘটনায় মামলা দায়ের হয়েছে। আগুন দেওয়ার পর থেকেই অভিযুক্ত আসামি ওসমান শেখকে গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে।

২৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।