স্বাস্থ্য সেবা খাতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করেছেন: ডা. আরমান আহমদ শিপলু

মে ৩০ ২০২২, ২১:৩১

নগরীর ঘাসিটুলা এলাকায় বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম মেয়র, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মরহুম বদর উদ্দিন আহমদ কামরানের ছেলে, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. আরমান আহমদ শিপলু বলেছেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোভিড-১৯ ব্যবস্থাপনা ও কোভিডের টিকা দানে অসাধারণ সফলতা দেখিয়েছেন। আধুনিক মানসম্মত স্বাস্থ্য সেবা দেশের মানুষের জন্য নিশ্চিত করেছেন। বাংলাদেশে বর্তমানে আন্তর্জাতিক মানের চিকিৎসা পাওয়া যায় এবং দেশের বাইরে থেকে আমাদের বিশেষায়িত হাসপাতালগুলোতে রোগীরা সুচিকিৎসার জন্য আসছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষতা, দূরদর্শিতা ও সময়োপযোগী পদক্ষেপের মাধ্যমে স্বাস্থ্য সেবা খাতে বিশ্ব দরবারে অনুকরণীয় দৃষ্টান্ত স্থাপন করতে সক্ষম হয়েছেন।

কামরান আছমা হেলথ কেয়ার সার্ভিস এর সার্বিক সহযোগিতায় ও সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ সোসাইটি আয়োজনে (৩০ মে) সোমবার নগরীর ঘাসিটুলা এলাকায় বন্যা পরবর্তী বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক পূণ্যভূমি পত্রিকার প্রকাশক ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য সম্পাদক ডা. সাকির আহমদ শাহিন, ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ সুরুজ আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য সোহেল রানা, মহানগর যুবলীগ নেতা তোজাম্মেল হক তাজুল, ডহর জামে মসজিদের মোয়াতাল্লী হাজী আমিনুর রশিদ, যুব মহিলা লীগের মহানগর সদস্য সালমা বেগম সুমি, নিজাম উদ্দিন, সাহেল আহমদ, আমিন মিয়া প্রমুখ। ক্যাম্পে প্রায় দুইশত মানুষের স্বাস্থ্য সেবা ও বিনামূল্যে ঔষধ সরবরাহ করা হয়। বিজ্ঞপ্তি