হতদরিদ্র জনসাধারণের মধ্যে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের ঢেউটিন বিতরণ

মে ২৮ ২০২২, ১৮:৩৮

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে অদ্য ২৮শে মে ২০২২ইং, শনিবার সকালে মোগলাবাজার সংলগ্ন খেলার মাঠে হতদরিদ্র জনসাধারণের মধ্যে ২৫ বান ঢেউটিন বিতরণ অনুষ্ঠিত হয়।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ঢেউটিন বিতরণ করেন ট্রাস্টের ভাইস্ প্রেসিডেন্ট এনামুল কবির, উপদেষ্টা বিশিষ্ট মুরব্বি দিলোয়ার হোসাইন, ট্রাস্টের নির্বাহী পরিচালক যুব সংগঠক ও সমাজকর্মী শাহীন আহমদ, নির্বাহী সদস্য সাংবাদিক জাহাঙ্গীর আলম মুসিক ও সমাজকর্মী শাহজাহান মিয়া প্রমুখ।

জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোশাক লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা বিশিষ্ট সমাজসেবী আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও উনার সুযোগ্য সহধর্মিণী ট্রাস্টের সম্মানিত চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী বিশিষ্ট সমাজসেবী রোটাঃ রাবেয়া তাহেরা মজিদ চলতি মাসের সংক্ষিপ্ত সফরে দেশে অবস্থান কালে বেশকিছু সংখ্যক হতদরিদ্র জনসাধারণ গৃহনির্মাণের জন্য ঢেউটিনের আবেদন করেন। উক্ত আবেদনের পরিপ্রেক্ষিতে ২৫ বান ঢেউটিন বিতরণ করা হয়। ২০০১ সাল থেকে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট বৃহত্তর সিলেট তথা দেশের বিভিন্ন অঞ্চলে মানবিক অসংখ্য সামাজিক ও জনকল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। বিজ্ঞপ্তি