raising sylhet
ঢাকাশনিবার , ৬ জুলাই ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে হাওরে বিদ্যুৎস্পৃষ্টে নৌকার মাঝি নি খোঁ জ

rising sylhet
rising sylhet
জুলাই ৬, ২০২৪ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- হবিগঞ্জের বানিয়াচংয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে নৌকার মাঝি নিখোঁজ রয়েছেন। বানিয়াচং উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের ৫নং ওয়ার্ডের হলিমপুর হাওরের মধ্যে এ ঘটনা ঘটে।

নিখোঁজ নৌকার মাঝি উপজেলার ৬নং কাগাপাশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাথাকান্দী গ্রামের মৃত সামছু মিয়ার পুত্র চান মিয়া (৩২)।

জানা যায়, নবীগঞ্জ উপজেলার কয়েকজন ভ্রমণ পিপাসুদের নিয়ে কাগাপাশা বাজার থেকে ইঞ্জিন চালিত নৌকা নিয়ে হাওরের মধ্যে রওয়ানা দেন চান মিয়া।

বিভিন্ন হাওর ঘুরে হলিমপুর কাগাপাশা সড়কের পাশ দিয়ে ইঞ্জিন চালিত নৌকাটি নিয়ে যাওয়ার পথে একটি বিদ্যুতের তারের সাথে বাঁশের লগি জড়িয়ে গেলে বিদ্যুৎপৃষ্ট হয়ে মাঝি চান মিয়া পানিতে পড়ে গিয়ে নিখোঁজ হন। তখন নৌকায় থাকা লোকজন চান মিয়াকে খুঁজতে থাকেন কিন্তু তারা কোথাও না পেয়ে বিষয়টি চান মিয়ার এলাকাসহ হলিমপুর এলাকাবাসীকে অবগত করেন।
তারপর উভয় এলাকার লোকজন বড় হুসনা জাল দিয়ে ঐ ডোবাসহ আশপাশের অনেক জায়গায় খোঁজাখুঁজি করেন। এভাবে কয়েক ঘণ্টা খোঁজাখুঁজি করেও চান মিয়ার সন্ধান পাওয়া যায়নি। শুক্রবার রাত ৮টা পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

এ ব্যাপারে ৬নং কাগাপাশা ইউনিয়নের চেয়ারম্যান এরশাদ আলী জানান, আমি ঘটনাটি শুনেছি। বিদ্যুৎপৃষ্ট হয়ে নৌকার মাঝি চান মিয়া নিখোঁজ হয়েছেন।

বানিয়াচং থানার (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, নৌকার মাঝি নিখোঁজ রয়েছে। আজ শনিবার তাকে খুঁজতে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহযোগিতা নেয়া হবে।

২৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।