মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৯ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
হবিগঞ্জ-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিলেন এমপি মজিদ খান

হবিগঞ্জ-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিলেন এমপি মজিদ খান

রাইজিংসিলেট- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনে নৌকার মনোনয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন টানা তিন বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকাল ৪ টায় বানিয়াচং বড়বাজারস্থ জননী কমিউনিটি সেন্টারে দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্ক্ষীদের সাথে মতবিনিময় সভায় এ ঘোষণা দেন তিনি।

হবিগঞ্জ-২ আসন থেকে নৌকার মনোনয়নপত্র ক্রয় করেছিলেন এমপি মজিদ খান। মনোনয়ন বঞ্চিত হওয়ার পর স্বতন্ত্র প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন।

মতবিনিময় সভায় এমপি মজিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় কেউ পাস করতে  পারবেন না। প্রত্যেক প্রার্থীকেই একজন করে দলীয় ডামি প্রার্থী রাখতে হবে। আমি দলীয় মনোনয়ন না পেলেও জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে, নির্বাচনে স্বতঃস্ফুর্ত ভোটাধিকার প্রয়োগ ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আপনারা যদি অনুমতি দেন তাহলে বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম কিনব। ১৫ বছর আমি অত্যন্ত সুপরিকল্পিতভাবে বানিয়াচং আজমিরীগঞ্জবাসীর উন্নয়নমূলক কাজ করার চেষ্টা করেছি। জানি না কতটুকু করতে পেরেছি। এটা বিচার করবেন দুই উপজেলার মানুষ। যদি উন্নয়ন করে থাকি সেই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বানিয়াচং আজমিরীগঞ্জবাসীর কাছে আবারও আমি দোয়া প্রার্থী। আমি সরকারের বিরুদ্ধে নই। নেত্রীর কৌশলগত নির্বাচনকে আমি সাধুবাদ জানাই।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা চান নির্বাচন যেন অংশগ্রহণমূলক হয় সেটা নিশ্চিত করতে বলা হয়েছে সবাইকে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করব কি না আপনাদের মতামতের জন্য আজকের এ আয়োজন। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দলের কেউ প্রার্থী হয়ে সমস্যার সৃষ্টি হয় এমন কিছু করা যাবে না।

আমি নেত্রীর নির্দেশকেই মাথায় রেখে উন্নয়ন ও শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আপনাদের মতামতের ভিত্তিতে আসন্ন দ্বাদশ নির্বাচনে অংশগ্রহণ করতে যাচ্ছি। তিনি নিশ্চিত করে বলেন, এই নির্বাচন আওয়ামী লীগের বিরুদ্ধে নয়, নৌকার বিরুদ্ধে নয়। আমি মানুষ, ফেরেশতা নই। মানুষ হিসেবে আমার ভুল ত্রুটি থাকতে পারে আমাকে আপনারা ক্ষমা করে দিবেন।

মতবিনিময় সভা শেষে এমপি নিজেই শুভাকাঙ্ক্ষীদের নিয়ে নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ার জন্য মোনাজাত করেন।

এ সময় বানিয়াচং-আজমিরীগঞ্জের দলীয় নেতাকর্মীসহ শত শত শুভাকাঙ্ক্ষী উপস্থিত ছিলেন।

১২৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo