raising sylhet
ঢাকামঙ্গলবার , ১০ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

হাঁসের মাংস খেয়ে বাড়ি ফেরার পথে তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১০, ২০২৩ ৯:৩৪ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- হাঁসের মাংস খেয়ে বাড়ি ফেরার পথে তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু,হাঁসের মাংস খেয়ে ফেরার পথে তিন বন্ধুর মর্মান্তিক মৃত্য হয়েছে আর এই নিহতরা হলেন, রাজশাহী নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার থাই মিস্ত্রি রাকিব, রাজপাড়া থানার বহরমপুরের ব্যবসায়ী শাহীন ও একই এলাকার সোহাগ।

রাজশাহীর পবা উপজেলার ডাংগেরহাটে এলাকায় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলেই মারা গেছে। একজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে কয়েকজন বন্ধু মিলে পবার মড়মড়িয়া এলাকায় হাঁসের মাংস খেতে যায়। খাবার খেয়ে মোটরসাইকেল যোগে রাজশাহী শহরে ফিরছিলেন তারা। ফিরতি পথে ডাংগেরহাট মোড়ের একটু আগে রাস্তায় চলাচল করা একটি ড্রাম ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয় তাদের। এতে ঘটনাস্থলেই মারা যান শাহীন ও সোহাগ।

স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করে। একইসঙ্গে তিন বন্ধুর মৃত্যুর ঘটনায় পুরে এলাকা জুড়ে শোকের ছায়া নেমে আসে।

এ ঘটনায় কর্ণহার থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কর্ণহার থানা পুলিশ।

 

১১১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।