মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২০ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
হৃদরোগ চিকিৎসক হয়ে জনগনের সেবা করতে চান পুলিশ কন্যা রেনেসাঁ ডিউ বর্মন

হৃদরোগ চিকিৎসক হয়ে জনগনের সেবা করতে চান পুলিশ কন্যা রেনেসাঁ ডিউ বর্মন

আব্দুল আলিম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: কার্ডিওলজিস্ট হয়ে জনগণের সেবা করতে চান সম্প্রতি মেডিকেলে কলেজে চান্স পাওয়া ছাত্রী রেনেসাঁ ডিউ বর্মন। সে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে চান্স পেয়েছে। রেনেসাঁ ডিউ বর্মন পোরশা উপজেলার ঘাটনগর গ্রামের পুলিশ পরিদর্শক নিবারন চন্দ্র বর্মন ও দিপালী বর্মনের কন্যা।

রেনেসাঁ জানান, সে বাল্যকাল থেকে হার্টের ডাক্তার হবার স্বপ্ন দেখে। সেই লক্ষ্য নিয়ে চালিয়ে যায় লেখাপড়া। যার ফলস্বরূপ ২০২১ সালে মাইলস্টোন স্কুল এন্ড কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন। ২০২৩ সালে আদমজী ক্যান্টনম্যান্ট কলেজ থেকে জিপিএ ৫ পেয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হন। তার পর স্বপ্ন পূরণের জন্য মেডিক্যাল কলেজে ভর্তি পরীক্ষা দিলে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে চান্স পান। রেনেসাঁ ডিউ বর্মন ২ ভাই বোনের মধ্যে বড়ো।
রেনেসাঁ আরো জানান, সে ছোটকাল থেকে লেখাপড়ার পাশাপাশি সঙ্গীত শিক্ষা অর্জন করেন। যাতে করে ২০২০ সালে নওগাঁ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত মুজিব বর্ষ সেরা কন্ঠে ফাইনাল রাউন্ড (টপ ফাইনালিস্ট) পর্যন্ত প্রতিযোগিতা করে। ২০২০ সালে জাতীয় শিশু পুরস্কারপ্রতিযোগিতায় দেশাত্মবোধক গানে সারা বাংলাদেশে প্রথম স্থান অধিকার করেন।এছাড়াও আরটিভির জনপ্রিয় রিয়ালিটি শো ” বাংলার গায়েন সিজন টু” প্রতিযোগিতায় সেরা ১৫ নির্বাচিত হন।
রেঁনেসার বাবা মা তার স্বপ্ন পূরণে সকলের নিকট দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন।

৪৩৬ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo