• ২রা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ , ১৭ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ , ১৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সভা ও দোয়া

risingsylhet.com
প্রকাশিত মার্চ ১৮, ২০২৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৭ মার্চ) রাতে দক্ষিণ সুরমা এলাকায় এই গ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ছয়েফ খান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গুলজার আহমেদ জগলুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সিনিয়র সদস্য ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আজম খান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে আমরা স্বাধীন সার্বভৌম দেশ পেয়েছি। জাতির পিতা একটি অসাম্প্রদায়িক বৈষম্যহীন উন্নত সমৃদ্ধ দেশের স্বপ্ন দেখেছিলেন। বঙ্গবন্ধুর স্বপ্ন আজ বঙ্গবন্ধু তনয়া মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাস্তবায়িত হচ্ছে। বঙ্গবন্ধুর ইতিহাস আগামীর প্রজন্মের কাছে গড়ে তুলে ধরতে আমাদের আরও যত্নবান হতে হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ২৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, মুহিবুর রহমান শাহাজাহান, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, আব্দুল মান্নান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত, আমিরুল আলম খান দুলাল, আব্দুল আহাদ, এডভোকেট প্রতাপ চন্দ্র নাথ, জুয়েল আহমেদ, বিলাল আহমেদ, মোস্তাক খান, মোঃ ময়নুল হোসেন, আব্দুল মতিন চৌধুরী, শাহাজান আব্দুস সালাম উজ্জ্বল, আপ্তাব মিয়া খান, বিনেশ কর দুলু, শওকত আলী, শাহাবুদ্দিন, জয়নাল আহমেদ ঝানু, এনামুর রহমান, আব্দুস সালাম, আলমগীর আলম,লক্ষ্মণ কর, ফয়সাল মাহমুদ মগনী, আমিনুল হক, আলী আহমেদ বাবুধন, মুহিবুর রহমান মুহিত, শাহিন আহমেদ, বিপ্লব আচার্য মুমিনুল হক বকুল, আরিফ আহমেদ, আল আমিন আহমেদ, সুহাগ আহমেদ, সুবোধ চন্দ্র, নাহিম, সুমন, সাহরিয়ার, মাহিন চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

১২ বার পড়া হয়েছে।