raising sylhet
ঢাকারবিবার , ১২ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

২৯ নভেম্বর ওসমানী হাসপাতালকে দুর্নীতিমুক্ত করার দাবিতে শোয়া কর্মসূচী

rising sylhet
rising sylhet
নভেম্বর ১২, ২০২৩ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বৃহত্তর সিলেটের অরাজনৈতিক কল্যাণমূলক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন সিলেট কল্যাণ সংস্থা (সিকস), সিলেট বিভাগের যুব সংগঠক,আত্মকর্মী ও বাংলাদেশ প্রেমী সৃষ্টিশীল যুবদের সমন্বয়ে এ প্রজন্মের মুক্তিযোদ্ধাদের নিয়ে গঠিত অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক যুব সংগঠন সিকস’র অঙ্গ সংগঠন সিলেট বিভাগ যুব কল্যাণ সংস্থা (সিবিযুকস) এবং বাংলাদেশী প্রবাসীদের সবধরনের দাবি উপস্থাপনের বলিষ্ঠ সংগঠন সিলেট প্রবাসী কল্যাণ সংস্থা (সিপ্রকস) এর যৌথ উদ্যোগে শনিবার (১১ নভেম্বর) জাতীয় যুব দিবস ২০২৩ উপলক্ষ্যে গৃহীত মাসব্যাপী কর্মসূচী সফলভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি ও ১১তম সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে আগামী ২৯ নভেম্বর বুধবার বেলা ১১.০০ ঘটিকায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখে ওসমানী হাসপাতালকে দুর্নীতি মুক্ত করা ও সাধারণ জনগনের জন্য শতভাগ সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলার দাবিতে ১০ মিনিট শোয়া কর্মসূচীর উদ্যোগ গ্রহন করা হয। পাশাপাশি আগামী ১৪ নভেম্বর মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী বরাবরে (মাধ্যমঃ জেলা প্রশাসক) সিলেট বরাবরে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালকে দুর্নীতিমুক্ত করা এবং ২৫০ শয্যা বিশিষ্ট সিলেট জেলা হাসপাতালের সম্মুখের দোকান ও ডানপাশে অবস্থিত বৃক্ষ নার্সারী অপসারণের দাবিতে জেলা প্রশাসকের কার্যালয়ে বেলা ১১.৩০ ঘটিকায় স্মারকলিপি প্রদান, সকাল ১০.৩০ ঘটিকায় স্মারকলিপি প্রদানের লক্ষে সমবেত হওয়া ও বেলা ১১.০০ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়ে অভিমুখে পদযাত্রা, আগামী ১৬ নভেম্বর বৃহস্পতিবার সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সম্মুখে ওসমানী হাসপাতালকে দুর্নীতি মুক্ত করা ও সাধারণ জনগনের জন্য শতভাগ সেবামূলক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলার দাবিতে ওসমানী হাসপাতালের বিকাল ৩.০০ ঘটিকায় ৩০ মিনিট অবস্থান কর্মসূচীর উদ্যোগ করা হয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে জাতীয় যুব দিবস ২০১০-এ জাতীয় যুব পুরস্কার শ্রেষ্ঠ যুব সংগঠক পদকপ্রাপ্ত, দক্ষ, কর্মমূখী, গতিশীল যুব সমাজের স্বপ্নদ্রষ্টা ও ব্যতিক্রমধর্মী কর্মসূচীর উদ্ভাবক সিলেট বিভাগের সামাজিক যুব কার্যক্রমের কর্ণধার সংগঠন গুলোর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে এবং সিবিযুকস’র প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্জ মুখতার আহমেদ তালুকদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ, দিপক কুমার মোদক বিলু, মোঃ বাবলু মিয়া, মোঃ রুবেল মিয়া, সৈয়দ রাসেল, তোফাজ্জল হোসেন রবিন, এম. লুৎফুজ জামান চৌধুরী আকিব, সাদেক আহমদ, নুর হোসেন ও মুস্তাফা সাজিদুল ইসলাম।

উল্লেখ্য, গত ৪ নভেম্বর শনিবার জাতীয় যুব দিবস ২০২৩ সফলভাবে উদযাপনের লক্ষ্যে প্রস্তুতি ও ১০তম সাপ্তাহিক সভা অনুষ্ঠিত হয়।

১৮০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।