৪’শত অসহায় বানভাসী মানুষের মাঝে আঞ্জুমান মুফিদুল ইসলাম’র ঈদ উপহার বিতরণ

জুলাই ০৫ ২০২২, ১৩:৫৩

বাংলাদেশের প্রাচীনতম সংগঠন আঞ্জুমান মুফিদুল ইসলাম এর পক্ষ থকে ৪’শত অসহায় বানভাসী মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৫ জুলাই) সকালে সিলেট সদরের পশ্চিম ডহর কান্দিগাঁও পশ্চিম দর্শা, পূর্ব দর্শা, মেদিনী মহল, দিঘীর পার, বসন্তরা গাঁও, বটের গাঁও এলাকায় আঞ্জুমান মুফিদুল ইসলাম এর কেন্দ্রীয় সভাপতি মুফলে ওসমানীর নির্দেশে এবং সিলেট জেলার সভাপতি ও কার্যকরী পরিষদের দেশ ও বিদেশের অবস্থানরত সদস্যবৃন্দের সহযোগিতায় এই ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি ও সিলেট চেম্বারের প্রাক্তন সভাপতি এটি এম শোয়েব, সাধারণ সম্পাদক জুবাযের আহমেদ চৌধুরী, ট্রেজারার ইমরান আহমেদ, সংগঠনের জেলা শাখার সভাপতি ডা. আজিজুর রহমান, সহ-সভাপতি জিয়াউদ্দিন সাদেক, মহি উদ্দিন আহমদ সেলিম, ডা. নাজমুস সাকিব, ফয়েজ হাসান ফেরদৌস, ডা. ফাতেমা আহমদ, ফরিদা নাসরিন, নুরুল হক ইকবাল, ডা. নাজরা, খায়রুনেসা উদ্দিন, ডা. ইয়াজদান প্রমুখ।

এসময় বক্তারা বলেন, আমাদের নিজ অর্থায়নে এবং কেন্দ্রের সহযোগিতায় মানবতার কল্যানে আত্মনির্ভরশীল কর্মমুখী উন্নয়নমূলক সমাজ গঠনে আরও অনেক কর্মসূচি গ্রহণ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

উল্ল্যেখ্য, আঞ্জুমান মুফিদুল ইসলাম হতদরিদ্র মানুষের কল্যানে সিলেট জেলায় এম্বুলেন্স সেবা, বেওয়ারিশ লাশবাহী গাড়ি ফ্রি সার্ভিস ও একটি ইয়াতিম মাদ্রাসা স্থাপন ও আত্মনির্ভরশীল কাজে মানুষের জন্য কাজ করে আসছেন। বিজ্ঞপ্তি