raising sylhet
ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

৪৪তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে সিলেটে ছাত্রদলের র‌্যালি

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৩, ২০২৩ ৪:২৭ অপরাহ্ণ
Link Copied!

৪৪তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে সিলেটে ছাত্রদলের র‌্যালি,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল এর ৪৪তম প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে এক র্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২ জানুয়ারি) দুপুর ২টায় নগরীর সিটি কর্পোরেশনের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এই র‌্যালি দরগা গেইটে গিয়ে শেষ হয়।

র‌্যালি পূর্ব সমাবেশে মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ এলিন শেখ এর সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক মোফাজ্জল চৌধুরী মুর্শেদ এর পরিচালনায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রদলের সাবেক সিনিয়র সদস্য আবুল কালাম, জেলা ছাত্রদলের সাবেক সদস্য নবিবুর রহমান মুহিব, জেলা ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক আলী আব্বাস তালুকদার, জেলা ছাত্রদলের সাবেক সদস্য সোহাগ তালুকদার, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক মাহফুজ আহমদ, জেলা ছাত্রদলের সহসাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আহমদ চৌধুরী, দেলোয়ার হোসেন, বাহার আহমদ, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক একরামুল হক তালুকদার, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক শাহ আলম, সৈয়দ শাহিন, ১৬নং ওয়ার্ড ছাত্রদলের আহবায়ক কনক কান্তি দাশ, জেলা ছাত্রদলের সদস্য আমিনুর রহমান চৌধুরী, মামুন আহমদ, জাকির আহমদ, নাসির আহমদ, স্বপন, মোঃ বাছির, সালমান চৌধুরী,আকরাম হোসেন, রেজোয়ান আহমদ, নাহিদ আহমদ, আলী হোসেন, জামাল আহমদ, মারজান আহমদ শিমুল, আলবাব আহমদ প্রমুখ।

র‌্যালি পূর্ব সমাবেশে বক্তারা বলেন, ছাত্রদল শুরু থেকে সর্বশেষ পর্যন্ত যারা শহিদ হয়েছেন, তাঁদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। হামলা, মামলা, গুম, খুনসহ সকল ষড়যন্ত্র উপেক্ষা করে ছাত্রদল সকল গণতান্ত্রিক আন্দোলনসহ এদেশের ছাত্রসমাজের পাশে রয়েছে। সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরীসহ নেতৃবৃন্দের উপর মিথ্যা মামলা দেওয়া হয়েছে। আব্দুর রকিব চৌধুরীসহ সকল নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। এরকম সারা দেশে নেতাকর্মীদের উপর মিথ্যা মামলা, হামলা, জেল, জুলুম করে ছাত্রদলকে রুখে দেওয়ার চেষ্টা করা হচ্ছে। সকল নির্যাতন উপেক্ষা করে ছাত্রদলসহ এদেশের ছাত্রসমাজের নেতৃত্বে আবারও গণতন্ত্র পুনঃরুদ্ধার, ভোট ও ভাতের অধিকার প্রতিষ্টিত হবে।

৬৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।