মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
৪৮ ঘন্টার অবরোধে কোনো প্রভাব পারেনি ভোলার সাধারণ জন জীবনে

৪৮ ঘন্টার অবরোধে কোনো প্রভাব পারেনি ভোলার সাধারণ জন জীবনে

মোঃ হোসেন, ভোলা প্রতিনিধি::সারাদেশে বিএনপি ও তাদের সমমনা দলের ৬ষ্ঠ দফায় ৪৮ ঘণ্টার অবরোধ চলছে। বুধবার সকাল ছয়টা থেকে এ অবরোধ শুরু হয়, চলবে শুক্রবার ভোর ৬ টায় পর্যন্ত চলবে। অবরোধের প্রথম দিনে দ্বীপজেলা ভোলার সড়কে তেমন প্রভাব চোখে পড়েনি। একই সঙ্গে অবরোধের কোনো প্রভাব ফেলতে পারেনি জীবন যাত্রায়। সকালে স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সব ধরনের শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম। এবং বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সড়কে বাড়ছে মানুষের উপস্থিতিও। তবে নগরীর মূল পয়েন্ট সংলগ্ন বিপনীবিতান ও দোকানপাট সকালের শুরুতে বন্ধ ছিল।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর মহা-সমাবেশে অবৈধ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে ২৯ অক্টোবর হরতাল এবং ৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর মোট তিন দিনের অবরোধ কর্মসূচি পালন করেন বিএনপি। এরপর ৫ ও ৬ নভেম্বর দ্বিতীয় দফা, ৮ ও ৯ নভেম্বর তৃতীয়, ১১ ও ১২ নভেম্বর চতুর্থ, ১৫ ও ১৭ নভেম্বর পঞ্চম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ ডাকা হয়।

তবে স্বাভাবিক দিনের মতো সকাল থেকেই সড়কে গাড়ির চাপ রয়েছে। ব্যক্তিগত গাড়ি, মোটর সাইকেল, মাইক্রোবাস, সিএনজি চালিত অটোরিকশা চলাচলও চোখে পড়ার মতো। ভোলা টু চরফ্যাশন রুটে দূরপাল্লার বাস নির্দিষ্ট গন্তব্যের দিকে ছেড়ে যেতে দেখা গেছে। অবরোধ ঘিরে কেউ যেনো কোনো প্রকার নাশকতা মূলক কাজ করতে না পারে। সেদিকে খেয়াল রেখেছে বরাবরের মতোই, সকাল থেকে শক্ত অবস্থানে রয়েছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ভোলা শহরের গুরুত্বপূর্ণ পয়েন্টের মোড়ে মোড়ে অবস্থান নিয়ে ও গাড়িতে টহল দিয়ে নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন কার্যক্রম চালাতে দেখা গিয়েছে।

১২৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo