মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
৪৮ ঘন্টার অবরোধ মোকাবিলা করতে এবং অপরাজনীতির বিরুদ্ধে সজাগ দৃষ্টি দিচ্ছে: মহসিন খাঁন

৪৮ ঘন্টার অবরোধ মোকাবিলা করতে এবং অপরাজনীতির বিরুদ্ধে সজাগ দৃষ্টি দিচ্ছে: মহসিন খাঁন

মোঃ হোসেন, ভোলা প্রতিনিধি- ভোলার প্রতিটি ইউনিয়নের মাঠ গুরুত্বপূর্ণ ভাবে সজাগ দৃষ্টি দিচ্ছেন আওয়ামী লীগের শীর্ষক নেতাকর্মীরা। বলে জানান ভোলা সদর উপজেলার ১০ নং ভেলুমিয়া ইউনিয়নের দুই বারের সাবেক সফল প্যানেল চেয়ারম্যান ও সাবেক বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ এমপির স্নেহের জননেতা নেতা মহসিন খাঁন। অদ্য ২৬ শে নভেম্বর (রবিবার) হুজুরের মাঠে সাংবাদিক দের বলেন, দেশব্যাপী বিএনপি ও জামায়াত সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আমরা ভোলার প্রতিটি ইউনিয়নের মাঠ পর্যায়ে এক যোগে কাঁধে কাঁধ মিলিয়ে দিনব্যাপী শান্তি সমাবেশ করে যাচ্ছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইউনিয়ন আওয়ামী লীগের দুই বারের সাবেক প্যানল চেয়ারম্যান মহসিন খাঁন বজ্রকন্ঠে বলেন, জামায়াত-বিএনপি বাংলাদেশের শান্ত পরিবেশকে অশান্ত করার চেষ্টা করে যাচ্ছে। যদি আবার করে তা, আর সহ্য করবে না, ভোলা জেলা আওয়ামী লীগ। আওয়ামী লীগের নেতাকর্মীরা; বিএনপি জামায়েত দোসরদের দাঁত ভাঙা শক্ত ভাষায় কঠোর জবাব দিবে। ও আওয়ামী লীগ চায় দেশে শান্তিশৃঙ্খলা বজায় রাখতে। এবং আগামীতে নৌকার ভোট নৌকায় দিবে প্রতিটি তরুণ সমাজের তরুণরা তারি মাধ্যমে নৌকা আবার বিজয় আসবে আওয়ামী লীগের।

এবং ভোলা জেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ আমার ভেলুমিয়া বাসী সর্বক্ষণ সজাগ দৃষ্টি দিচ্ছি। গতকাল রাত থেকে আজকে সারাদিন মাঠে জোড়ালো ভূমিকা পালন করে যাচ্ছি। এবং যতক্ষণ বিএনপির এই হরতাল নামে অশান্তির সরযন্ত করবে ততক্ষণ আমরা ভেলুমিয়া আওয়ামী লীগ মাঠে কঠোর অবস্থান করে যাব। এবং ভোলার প্রতিটি ইউনিয়ন পর্যায়ে নিঝ নিঝ দলীয় নেতাকর্মীরা এই শান্তি সমাবেশ করে যাচ্ছে।

তোফায়েল ভাইয়ের নির্দেশ বিএনপির হরতালের প্রতিরোধ করতে সর্বক্ষণ মাঠে জোড়ালো ভূমিকা পালন করতে হবে, তারি ধারাবাহিকতায় আমরা সকাল বিকাল মাঠে আছি ইনশাআল্লাহ মাঠেই থাকবো। ভোলা সদর ভেলুমিয়া বাজার হুজুরের মাঠ প্রাঙ্গণে দুই বারের সফল সাবেক চেয়ারম্যান মহসিন খাঁনের নেতৃত্বে শান্তি সমাবেশ শুরু করে যাচ্ছে ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ ছাত্র লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিএনপির ডাকা হরতালের প্রতিরোধে ভেলুমিয়া আওয়ামী লীগ মিছিল নিয়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে সড়ক প্রদক্ষিণ করে। এবং ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। এ সময় মহসিন খাঁন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখন বিএনপি জামাতের একটি কুচত্রুী মহল সেই উন্নয়নকে বাধাগ্রস্ত করার জন্য আন্দোলনের নামে নানা ধ্বংসাত্মক কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। ও বিএনপির এই অপরাজনৈতিক কর্মকান্ড বন্ধের দাবিতে আজকের এই শান্তির সমাবেশ বলেও জানান ভেলুমিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক প্যানেল চেয়ারম্যান মহসিন খাঁন।

রাজপথে রয়েছেন দুই বারের সফল সাবেক প্যানেল চেয়ারম্যান ও ভেলুমিয়ার কৃতিত্ব সন্তান মহসিন খাঁন, এবং যুগ্ম সাধারণ সম্পাদক হারুন মোল্লা, ও দুলাল মাতাব্বর ইউপি সদস্য, জাকির হাওলাদার যুবলীগ সাংগঠনিক সম্পাদক বিভিন্ন ইউনিয়নের ছাত্রলীগ ও প্রমূখ।

২০৯ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo