raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

৮টি ইউনিয়নে ভোটগ্রহণ সম্পন্ন

rising sylhet
rising sylhet
মার্চ ১৬, ২০২৩ ৪:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেট সদর সহ ফেঞ্চুগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়নে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (১৬ মার্চ) সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত ইভিএম-এর মাধ্যমে এসব ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

তবে বড় কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা কোথাও ঘটেছে বলে খবর পাওয়া যায়নি।

বৃহস্পতিবার সিলেট সদরের তিনটি ও ফেঞ্চুগঞ্জের পাঁচটি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ইউনিয়নগুলো হচ্ছে- সিলেট সদর উপজেলার খাদিমনগর, খাদিমপাড়া ও টুকেরবাজার এবং ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ সদর, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা ও উত্তর ফেঞ্চুগঞ্জ।

এসব ইউনিয়নে চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্য পদে মোট ১৯৯ প্রার্থী লড়াই করেন। ভোটগ্রহণ শেষে চলছে গণনা। গণনা শেষে ঘোষণা করা হবে ফলাফল।

এদিকে, মামলা সংক্রান্ত জটিলতায় সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে শুধু মেম্বার পদে ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। অবশ্য চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ভোটগ্রহণ হয়।

৫৮ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।