সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

News Headline :
জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান শাহ আবিদ আলী আর নেই গরমে রূপচর্চার ক্ষেত্রে কিছু ভুল এড়িয়েও চলতে হবে বিয়ে করতে যাচ্ছেন নায়ক শাকিব খান সিলেটের ব্যাটিং সহায়ক উইকেটে লক্ষ্যটা ছিল মাঝারি-৪৫ রানের ব্যবধানে জিতেছে ভারত ভোলায় অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন এবং নারী উদ্যোক্তা প্রশিক্ষণ কেন্দ্র উদ্যোগে শরবত বিতরণ  গাজা গণহত্যা আইন লঙ্ঘনের অভিযোগে গ্রেপ্তারি পরোয়ানা জারির করতে যাচ্ছে-আইসিসি জাফরাবাদ উচ্চ বিদ্যালয় ও কলেজে ছাত্রীদের নামাজ কক্ষের ভিত্তিপ্রস্তর স্থাপন হাসানের টিনশেডের ঘরের জায়গায় পাকা ঘর নির্মাণ করে দেবেন মেয়র আনোয়ারুজ্জামান ফিলিস্তিনিদের পক্ষে আন্দোলনে বসেছেন কানাডার ম্যাকগিল বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীরা সরকারি কাজে বাধা মামলায় বিএনপি-জামায়াতের ৬১ নেতাকর্মী কারাগারে
সিলেট বিভাগের কয়েক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে

সিলেট বিভাগের কয়েক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে

ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি ও ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, বৃহস্পতিবার ও শুক্রবার সিলেট বিভাগের কয়েক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকলেও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

এতে বৃষ্টিপাতের বিষয়ে বলা হয়েছে, আজ বুধবার রংপুর, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে।

বুধবার সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে এমন তথ্য জানানো হয়েছে।

বৃহস্পতিবার কুমিল্লা ও নোয়াখালী অঞ্চলসহ ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দিনের তাপমাত্রা অপরিবর্তিত থাকলেও রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

পরদিন শুক্রবার ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এ ছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সেই সঙ্গে সারা দেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

২৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo