raising sylhet
ঢাকামঙ্গলবার , ২৮ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এতিমদের নিয়ে সিলেট মহানগর জামায়াতের ইফতার মাহফিল

rising sylhet
rising sylhet
মার্চ ২৮, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, সমাজে ইনসাফ প্রতিষ্ঠিত না থাকায় শ্রেণী বৈষম্য দিন দিন বেড়ে চলেছে। সামাজিক বৈষম্যের কারণে সুবিধাবঞ্চিত মানুষ তাদের ন্যায্য অধিকার থেকে বঞ্চিত। অথচ সমাজের সামর্থবান মানুষ এগিয়ে আসলে এই বৈষম্য নিমিষেই দুর হয়ে যেতো। মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে এতিম শিশু সহ সমাজের সুবিধাবঞ্চিত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। জামায়াত ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের মাধ্যমে সামাজিক বৈষম্য দুর করতে কাজ করছে। মানবতার কল্যাণে জামায়াতের কর্ম তৎপরতা সব সময় অব্যাহত থাকবে।

তিনি সোমবার সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর একটি এতিমখানায় এতিমদের নিয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মহানগর সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বক্তব্য রাখেন মহানগর জামায়াতের নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগরীর শাহপরান পূর্ব থানা আমীর শামীম
আহমদ, সেক্রেটারী মাওলানা ফয়জুর রহমান, শিক্ষাবিদ জসিম উদ্দিন, হাফিজ মাওলানা আব্দুল আহাদ ও ব্যবসায়ী আবুল কালাম প্রমূখ।

৪২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।